জামালগঞ্জে শিক্ষা উপকরন বিতরন

0
347

জামালগঞ্জ প্রতিনিধি :
জামালগঞ্জ উপজেলায় প্রাথমিক বিদ্যালয়ের হত দরিদ্র শিক্ষার্থীদের মধ্যে স্কুল ড্রেস বিতরন করা হয়েছে।
সোমবার বেলা ১১ টার সময় উপজেলা হল রুমে রেজুয়ান মাহমুদ রিয়াজ’র সঞ্চালনায় উপজেলা আ’লীগের তথ্য গবেষনা সম্পাদক জহিরুল হক তালুকদারের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহি কর্মকর্তা শামীম আল ইমরান।
অাছলম মিয়া এন্ড খায়রুন্নেছা শিক্ষা ট্রাষ্টের উদ্ব্যেগে ও এম কে আর ফাউন্ডেশনের আয়োজনে এসময় নয়হালট সরকারি প্রাথমিক বিদ্যালয় ও সাচনা আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৪০জন হত দরিদ্র শিক্ষার্থীদের মাঝে স্কুল ড্রেস বিতরন করা হয়।
শিক্ষা উপকরন বিতরন অনুষ্টানে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা শিক্ষা কর্মকর্তা মো:বজলুর রশিদ, সাচনা বাজার ইউপি চেয়ারম্যান রেজাউল করিম শামীম,উপজেলা আ’লীগ সভাপতি মোহাম্মদ অালী,সাধারন সম্পাদক এম নবী হোসেন,সদর ইউপি চেয়ারম্যান সাজ্জাদ মাহমুদ সাজিব,মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক লুৎফুর রহমান প্রমূখ।
বক্তারা বলেন, এম কে আর ফাউন্ডেশনের প্রচেষ্টায় অাছলম এন্ড খায়রুন্নেছা ট্রাষ্টের এই মহতি কাজ প্রসংশার দাবী রাখে।শিক্ষার্থীদদের লেখাপড়ায় উৎসাহিত করবে।সংস্থাটি আগামীতে ব্যাপক পরিসরে দৃঢ় প্রত্যয় নিয়ে সামনে এগিয়ে যাবে। এসময় তাদের সমৃদ্ধি কামনা করা হয়।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন,ট্রাষ্টের চেয়ারম্যান আহমদ উল্লাহ তালুকদার, মহসিন করির,নিশেদ্র গুশ্বামী, আলী আক্কাছ মুরাদ।এছাড়া গণ্যমান্য ব্যাক্তি বর্গ শিক্ষক শিক্ষার্থী সহ গণমাধ্যম কর্মীরা উপস্হিত ছিলেন।
খবর৭১/এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here