জামালগঞ্জে বিএনপি-সেচ্ছাসেবক দলের ১০ নেতাকর্মীর জামিন লাভ

0
267

জামালগঞ্জ(সুনামগঞ্জ)প্রতিনিধি::

জামালগঞ্জ থানার দায়েরকৃত নাশকতার মামলায় জামিন পেয়েছেন উপজেলা বিএনপি ও সেচ্ছাসেবক দলের ১০ নেতাকর্মী।গতকাল(১৫নভেম্বর) বৃহস্পতিবার সুনামগঞ্জ জেলা দায়রা জজ আদালত এই জামিন মঞ্জুর করেন।
জামিন প্রাপ্তরা হলেন,উপজেলা সেচ্ছাসেবক দলনেতা সাইফুল ইসলাম ভূইয়াঁ,কামরুজ্জামান,মুহিবুর রহমান,বিএনপি নেতা শহিদ মিয়া।গত২১ অক্টোবর নাশকতা মামলায় সন্দেহজনক আসামী হিসাবে তাদের গ্রেফতার করা হয়েছিল।২৫দিন কারাভোগের পর বৃহস্পতিবার তাদের জামিন মঞ্জুর করা হয়েছে।

আপরদিকে একই মামলায় হাইকোর্ট থেকে আগাম জামিনে থাকা ৬ নেতাকে স্থায়ী জামিন দেন সুনামগঞ্জ জেলা দায়রা জজ আদালত।জামিন প্রাপ্তরা হলেন,জামালগঞ্জ উপজেলা বিএনপির সহ সভাপতি শফিকুর রহমান,যুগ্ম সাধারন সম্পাদক জুলফিকার চৌধুরী রানা,সাংগঠনিক সম্পাদক নূরে আলম ফরাজি,জেলা সেচ্ছাসেবক দলের সহ মুক্তিযোদ্ধা সম্পাদক হাসান মাহমুদ হাসিন,বিএনপি নেতা আব্দুন্নুর,ছাত্রদল নেতা মোনায়েম আহমদ।

উল্লেখ্য,গত ১লা সেপ্টেম্বর দলের প্রতিষ্টা বার্ষিকী অনুষ্টানকে কেন্দ্র করে জামালগঞ্জ থানার এস আই সাইফুল্লাহ আকন্দ বাদী হয়ে মামলাটি দায়ের করেন।উক্ত মামলায় বিএনপির ৩০ নেতাকর্মীকে নামোল্লেখ করে ৮০ জনকে অঞ্জাত আসামী করা হয়েছে।

নেতাকর্মীদের উপর মামলার ব্যাপারে
জামালগঞ্জ উপজেলা বিএনপির স্থগিত কমিঠির সাধারন সম্পাদক শাহ মোহাম্মদ শাহজাহান বলেন,ষড়যন্ত্র মুলক দায়েরকৃত নাশকতা মামলায় সব আসামী এখন পর্যন্ত জামিনে রয়েছেন।নেতাকর্মীদের জুলুম নির্যাতন করে দামিয়ে রাখা যাবেনা বলেও মন্তব্য করেন তিনি।
খবর ৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here