জামালগঞ্জে বিএনপি’র জলাবদ্ধতা নিরসন দ্রুত বাঁধ নির্মানের দাবীতে মানববন্দন পালিত

0
428

জামালগঞ্জ প্রতিনিধি:
জামালগঞ্জ উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের ব্যানারে মানববন্দন কর্মসূচী পালিত হয়েছে। গত কাল মঙ্গলবার বেলা ১১টায় উপজেলা পরিষদ চত্বরে উপজেলা বিএনপির সিনিয়র নেতা সিরাজ মিয়ার নেতৃত্বে শাহজাহান ও আজিজের যৌথ সমন্বয়ে মানববন্দন অনুষ্টিত হয়।
এসময় সরকারের কাছে দ্রুততম সময়ের মধ্যে হাওরের জলাবদ্ধতা নিরসনে কার্যকর প্রদক্ষেপ গ্রহন ও সঠিক ভাবে ফসল রক্ষা বাঁধ নির্মানের দাবী জানানো হয়।
বক্তারা বলেন,গত বছর সরকার দলীয় পিআইসিদের দুর্নিতীর কারনে ফসলের ভরাডুবি হয়েছে।সেই সব দূর্নিতীবাজ পিআইসিদের শাস্তির দাবি করা হয়।
বেড়ী বাঁধের কাজে যাতে কোন পিআইসি অর্থ লুটপাট করতে না পারে এবং সঠিক ভাবে কাজ করে এজন্য মনিটরিং জোরদার করার আহব্বান করেন।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্হিত ছিলেন,বিএনপি নেতা আব্দুছ ছত্তার,হাজী আবুল বরকত,মোহাম্মদ অালী, ইকবাল হোসেন,জুলফিকার চৌধুরী রানা,সারোয়ার হোসেন সরু,শফিক মিয়া,জয়নাল আবেদীন,খুরশেদ আলম,দেলোয়ার হোসেন,নুরমিয়া,হাবিবুর রহমান,আখতারুজ্জামান তালুকদার, মাসুক মিয়া, মামুন,হাসিন, হিরন,জিয়া সাদত অালী, প্রমুখ।
অপর দিকে মানববন্দন কর্মসূচী সফলের লক্ষ্যে শাহজাহান ও আজিজের বিবাদমান দুটিগ্রুপ একহয়ে কর্মসুচি পালন কালে অপর একাংশের বিএনপি সভাপতি নূরুল হক অাফিন্দি বলয় পৃথক ব্যানারে মানববন্দন করতে চাইলে দু পক্ষের নেতাকর্মীদের মধ্যে ভাই ভাই রেষ্টুরেন্টের সামনে হাতাহাতির ঘটনা ঘটে।এসময় নুরুল হক অাফিন্দি গ্রুপের ব্যানার চিনিয়ে নেয় শাহজাহান অাজিজ গ্রুপের নেতাকর্মীরা।এতে বড় ধরনের কোন দূর্ঘটনা হয়না।পরে নূরুল হক অাফিন্দি নেতাকর্মী নিয়ে সাচনা বাজার চলে যান।এ ব্যাপারে বার বার চেষ্টা করেও নুরুল হক অাফিন্দির বক্তব্য নেওয়া সম্বভ হয়নি।শাহজাহান ও অাজিজ বলেন,জেলা বিএনপির নির্দেশে ঐক্যবদ্ব হয়ে মানববন্দন করতে চেয়েছিলাম।তারা না আসায় একই সময়ে পাশাপাশি পৃথক ব্যানারে মানববন্দন করার প্রস্ততি নিলে উভয় পক্ষের নেতাকর্মীদের সাথে বাকবিতণ্ডা হয়।
খবর৭১/এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here