জামালগঞ্জে নববর্ষের শোভাযাত্রা ও অালোচনা সভা

0
318

খবর৭১:জামালগঞ্জ প্রতিনিধি:জামালগঞ্জ উপজেলা পরিষদের অায়োজনে বাংলা নববর্ষ উপলক্ষ্যে শোভাযাত্রা ও অালোচনা সভা অনুষ্টিত হয়েছে।

গত শনিবার সকাল ১১টায় উপজেলা পরিষদ চত্বর থেকে শোভাযাত্রা বের হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে হল রুমে আলোচনা সভায় মিলিত হয়।

এসময় বক্তব্য রাখেন,উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান হাফিজা আক্তার দিপু,উপজেলা সহকারি কমিশনার (ভূমি)মনিরুল হাসান,প্রেস ক্লাব সভাপতি অঞ্জন পূরকায়স্হ প্রমূখ।

অন্যান্যদের মধ্যে উপস্হিত ছিলেন,উপজেলা মৎস্য কর্মকর্তা শেফাউল অালম,উপজেলা প্রকৌশলী শিপলু কর্মকার,মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মাহবুবুল কবির,সমবায় কর্মকর্তা অাবু তাহের,প্রাণি সম্পদ অফিসের সহকারি কর্মকর্তা ডা:অাব্দুল লতিফ,মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক লুৎফুর রহমান,প্রমুখ।

এছাড়া সরকারি বেসরকারি বিভিন্ন দপ্তর ও শিক্ষা প্রতিষ্টানের শিক্ষক ছাত্র ছাত্রী সব শ্রেণী পেশার মানুষ অংশ গ্রহন করেন।

অপর দিকে জামালগঞ্জ প্রেস ক্লাবের অায়োজনে দেশ জাতির মঙ্গল কামনা করে ও নববর্ষ কে স্বাগত জানিয়ে শনিবার সকালে একটি শোভাযাত্রা বের করা হয়।শোভাযাত্রাটি উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

এসময় গণমাধ্যম কর্মী অঞ্জন পূরকায়স্হ, তৌহিদ চৌধুরী প্রদিপ, ওয়ালী উল্লাহ সরকার,মো: অাখতারুজ্জামান তালুকদার, জিয়াউর রহমান,নিজাম নুর,দিল আহমদ,শেরু,জাকারিয়া প্রমূখ উপস্হিত ছিলেন।
খবর৭১/জি:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here