জামালগঞ্জে খালেদা জিয়া’র মুক্তির দাবিতে পৃথক বিক্ষোভ মিছিল

0
730

জামালগঞ্জ প্রতিনিধি::
জামালগঞ্জ উপজেলায় বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল করা হয়েছে।গত কাল শুক্রবার বিকালে সারাদেশ ব্যাপি কেন্দ্রিয় কর্মসূচীর অংশ হিসাবে বিএনপি ও অঙ্গ সংগঠনের ব্যানারে মিছিলটি উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে তেলিয়া পয়েন্টে পথসভায় মিলিত হয়।
উপজেলা বিএনপির সিনিয়র নেতা সিরাজ মিয়া নেতৃত্বে বিপুল সংখ্যক নেতাকর্মী এতে অংশ গ্রহন করেন।
এসময় বক্তারা বলেন,দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে সরযন্ত্র মূলক মিথ্যা মামলায় গ্রেফতার করে আ’লীগ সরকারের পতন তরান্বিত করেছে।
তারা বিচার ব্যবস্হা কে ব্যবহার করে দেশ নেত্রীকে সাজা দিয়ে ক্ষমতায় থাকতে চায়।শহীদ জিয়া’র আদর্শের লাখো কোটি নেতাকর্মী বেচেঁ থাকতে তাদের অাশা পূরণ হবে না।এসময় খালেদা জিয়া মুক্তি দাবি করা হয়।
পথ সভায় বক্তব্য রাখেন বিএনপি নেতা শাহ মোহাম্মদ শাহজাহান, আজিজুর রহমান,জুলফিকার চৌধুরী রানা,গোলাম সারোয়ার, মামুন প্রমূখ।অন্যান্যদের মধ্যে উপস্হিত ছিলেন,শফিকুর রহমান,জয়নাল অাবেদীন,নুরমিয়া,ফরিদ মিয়া,ইকবাল হোসেন,খুরশেদ অালম,নুরে আলম ফরাজি,টিএম আখতারুজ্জামান,হাসান মাহমুদ হাসিন,জিয়াউর রহমান,হিরন। ছাত্রদলের নাদিম,রবিন,শরিফ,জাবেদ,মোনায়েম প্রমূখ।
অপর দিকে উপজেলা বিএনপির একাংশের সভাপতি নূরুল হক অাফিন্দির নেতৃত্বে দলীয় নেতাকর্মীদের নিয়ে খালেদা জিয়া’র মুক্তির দাবিতে উপজেলা সদরে একটি বিক্ষোভ মিছিল ও পথসভা করে।এসময় বক্তব্য রাখেন,নূরুল হক অাফিন্দি, অাব্দুল মালিক,ওয়ালি উল্লাহ সরকার প্রমূখ।
খবর৭১/এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here