জামালগঞ্জে উদ্ভোধনের আগেই ব্রীজের এপ্রোচ দেবে গেছে।

0
412
জামালগঞ্জ প্রতিনিধি::
জামালগঞ্জ উপজেলার ভীমখালী ইউনিয়নের কারেন্টের বাজারে দৌলতা নদীর উপর নির্মিতব্য ব্রীজের এপ্রোচ ধসে গেছে।গতকাল রাতে ধান বোঝাই করা ট্রাক পারাপারে দক্ষিন সাইডের এপ্রোচ টি দেবে যায়।স্থানীয়রা লোকজন জানিয়েছেন ব্রীজের এপ্রোচে সঠিক ভাবে কাজ না করায় রাস্তাটি দেবে পড়েছে।
এখনও ব্রীজটি উদ্ভোধন করা হয়নি।
উদ্ভোধনের আগেই ব্রীজের এপ্রোচ দেবে যাওয়ায় যান চলাচল বন্ধ হয়ে পড়েছে।যানবাহন চলাচল না করায় যাত্রীগণ চলাচলে ভোগান্তিতে পড়েছেন।
জানা যায় ২০১৬-১৭ অর্থবছরে হিলিপ প্রকল্পের মাধ্যমে প্রায় ২৪ লাখ টাকা ব্যয়ে উপজেলা প্রকৌশলী অধিদপ্তর ব্রীজটি বাস্তবায়ন করে।চলতি বছরের মে মাসে ব্রীজের কাজ সমাপ্ত করে ঠিকাদারী প্রতিষ্টান মেসার্স শহীদুল ইসলাম।এক মাসের মাথায় এপ্রোচ দেবে যাওয়ায় কাজের মান নিয়ে প্রশ্ন দেখা দিয়েছে অনেকের মধ্যে।
উদ্ভোধনের অাগেই ব্রীজের এপ্রোচ দেবে যাবার বিষয়ে ঠিকাদার শহিদুল ইসলাম কাছে জানতে চাইলে তিনি বলেন ব্রীজের সাথে এপ্রোচের কাজ ধরা ছিল না।আমি লোকজন চলাচলের সুবিধার্তে অতিরিক্ত এই কাজ করিয়ে ছিলাম।
এ ব্যাপারে উপজেলা সহকারী প্রকৌশলী অনিসুর রহমান বলেন,এপ্রোচের জন্য প্রস্তাবনা পাঠানো হয়েছে।দেবে যাওয়া এপ্রোচের কাজ দ্রুতসময়েই মধ্যে সম্পন্ন করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here