জাবি মানিকগঞ্জ জেলা সমিতির নতুন কমিটির সভাপতি সায়েম, সম্পাদক নাইম

0
273

জাবি প্রতিনিধি:

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত মানিকগঞ্জ জেলার শিক্ষার্থীদের সংগঠন ‘মানিকগঞ্জ জেলা ছাত্রকল্যাণ সমিতি’র নতুন কমিটি গঠন করা হয়েছে। সরকার ও রাজনীতি বিভাগের (৪৩তম ব্যাচ) মোঃ সায়েম মিয়াকে সভাপতি ও একই বিভাগের (৪৩তম ব্যাচ) নাইমুল হাসান কৌশিককে সাধারণ সম্পাদক করে এ কমিটি ঘোষণা করা হয়েছে।

বুধবার (১৪ ফেব্রুয়ারি) সাবেক সভাপতি অাল অামিন হোসেন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।এ সময় অারো উপস্থিত ছিলেন সাবেক সভাপতি অালিউজ্জামান বাবু, গত কমিটির সহ-সভাপতি ফয়সাল অাহমেদ ও অাব্দুল্লাহ অাল মুয়ীদ।

কমিটিতে অন্যরা হলেন, সহ-সভাপতি- দীপক কুমার সাহা, তানজিলা, কাবেরী সুলতানা জ্যোতি, নাঈম, আদিত্য, জাহানুর ও তারেক। যুগ্ম-সাধারণ সম্পাদক- সায়েম মিয়া, তানজিনা মণি, নীলা, রেদোয়ানা রুম্মান, রাজীবুল। সাংগঠনিক সম্মাদক মাসুদ রানা (নৃবিজ্ঞান-৪৪) মাসুদ রানা (বাংলা-৪৪), অভি ও সাজিদ।

এছাড়া সহসভাপতি আদিত্য, জাহানুর, পাপ্পু, জ্যোতি, সুমন, রুবেল, তারেক, রাজিবুল, পারভেজ, উজ্জল,দিপু। যুগ্ন-সাধারণ সম্পাদক ইতি, জয়, মেহেদী, নীলা, তানজিনা, মনি, আতিকুল, অনিক, নাদিয়া, ঊষা, মহসিন, সাংগঠনিক সম্পাদক রানা, মাসুদ, সাজিদ, অভি, তন্বী।

এছাড়া কোষাধ্যক্ষ বৃষ্টি, দপ্তর সম্পাদক রেদোওয়ানা রুম্মান, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক জীবন, প্রচার সম্পাদক পাপ্পু, ধর্ম বিষয়ক সম্পাদক সফিক, ছাত্রবৃত্তি সম্পাদক পথিক।

এছাড়া অ্যানি, ইশিকা, লীতু, কেয়া, আবির, সোহান, পল্লবী, মঞ্জু, অপু, টিমন, পথিক, তপু, অমিত, নিয়ন্তা, সেতু, তানভীর, হেদায়েত, সিমু, পারভেজ, নাহিদ, ইলিয়াস, সৌরভ নতুন কমিটির বিভিন্ন পদে দায়িত্ব পালন করবেন।
খবর৭১/এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here