জাবিতে ঠাকুরগাঁও জেলা ছাত্রকল্যান সমিতির সভাপতি শাকিল সাধারন সম্পাদক আজাদ

0
645

জাবি প্রতিনিধি: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) ঠাকুরগাঁও জেলা ছাত্রকল্যাণ সমিতির নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে সরকার ও রাজনীতি বিভাগের ৪৩ ব্যাচের শিক্ষার্থী মোঃ শাকিল হোসেন কে এবং রসায়ন বিভাগের ৪৪ তম ব্যাচের শিক্ষার্থী আবুল কালাম আজাদ কে সাধারণ সম্পাদক করে আগামী এক বছরের জন্য কমিটি গঠন করা হয়েছে।
শুক্রবার বিকালে (২৬ অক্টোবর) এক আরম্বরপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে এ নতুন কমিটি গঠন করা হয়।
কমিটির অন্যান্যরা হলেন সহ-সভাপতি, মোঃবিপ্লব,মোঃ মহি উদ্দিন মহি,মোঃ আপন,মোঃ রাসেল রানা,জিনাত তাসনিম জুবি । যুগ্ন সাধারণ সম্পাদক-মোঃ সোহেল রানা, মোঃ রফিকুল ইসলাম, মোঃ সবুজ হোসেন, সাংগঠনিক সম্পাদক- মোঃ জুয়েল রানা। যুগ্ন সাংগঠনিক সম্পাদক , মোঃ সুজন আলী,জীবন বর্মন শুভ্র,কোষাধ্যক্ষ-রানা শুভ,দপ্তর সম্পাদক,রাজিয়ুর রহমান রেজু, প্রচার সম্পাদক,নওশাদ হোসেন সুজন,শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক, লিজা, কার্যকরী সদস্যরা হলেন ,বিকাশ রায়,মুস্তাফিজুর রহমান রিমন,ঐশযর্ ও জয়ন্ত বশাক
নবনির্বাচিত সভাপতি শাকিল হোসেন বলেন, আমরা এই কমিটির মাধ্যমে জেলা সমিতিকে আরও সংগঠিত করব এবং কার্যক্রমের প্রসার বৃদ্ধি করব। এজন্য তিনি সকলের সহযোগিতা কামনা করেন।
জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সাধারন শিক্ষার্থীদের নানা প্রয়োজনে এগিয়ে আসে এই জেলা কল্যাণ সমিতিগুলো। বিশ্ববিদ্যালয়ের ভর্তিচলাকালীন সময়ে আগত পরীক্ষার্থীদের তথ্য ও বিভিন্ন ধরণের সাহায্য সহযোগিতা করে এ জেলা কল্যাণ সমিতিগুলো।ঠাকুরগাঁও জেলা কল্যাণ সমিতির এ নতুন কমিটি এ ধারা অব্যাহত রাখবেন বলে আশা বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থীদের।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here