জাবালে নূর পরিবহনের মালিকসহ ৬ জনের বিচার শুরু

0
290

খবর৭১:রাজধানীর শহীদ রমিজউদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের দুই শিক্ষার্থীকে বাসচাপায় নিহতের ঘটনায় জাবালে নূর পরিবহনের মালিকসহ ৬ জনের বিচার শুরু হয়েছে।

বৃহস্পতিবার (২৫ অক্টোবর) ঢাকা মহানগর দায়রা জজ ইমরুল কায়েস জাবালে নূর পরিবহনের মালিক শাহাদাত হোসেনসহ ছয়জনের বিরুদ্ধে অভিযোগ গঠন করেছেন আদালত। এর মাধ্যমেই আলোচিত এই ঘটনার মূলহোতাদের বিরুদ্ধে বিচার কার্যক্রম শুরু হলো।

অভিযোগ গঠনের আগে কারাগার থেকে শাহাদাত হোসেনসহ চারজনকে আদালতে হাজির করা হয়। তাদের অব্যাহতির আবেদন নামঞ্জুর করে তাদের বিরুদ্ধে অভিযোগ গঠন করেন। অভিযোগ গঠনের সময় তারা নিজেদের নির্দোষ দাবি করে আদালতের কাছে ন্যায় বিচার পাওয়ার প্রত্যাশা করেন।

যাদের বিচার শুরু হলো- জাবালে নূরের মালিক মো. শাহদাত হোসেন আকন্দ (৬০), চালক মাসুম বিল্লাহ (৩০), হেলপার মো. এনায়েত হোসেন (৩৮) ও চালক মো. জোবায়ের সুমন (৩৬) এবং বাস মালিক মো. জাহাঙ্গীর আলম (৪৫) ও হেলপার মো. আসাদ কাজী (৪৫)। আসামিদের মধ্যে শেষের ২ জন পলাতক।

২২ অক্টোবর ছয়জনের বিরুদ্ধে চার্জগঠনের শুনানির জন্য আজকের ২৫ অক্টোবর দিন ধার্য করেছিলেন আদালত। গত ৬ সেপ্টেম্বর বাংলাদেশ দণ্ডবিধির ২৭৯, ৩২৩, ৩২৫, ৩০৪ ও ৩৪ ধারায় আসামিদের বিরুদ্ধে চার্জশিট দাখিল করেন ডিবি পুলিশ উত্তর ক্যান্টনমেন্ট জোনাল টিমের ইন্সপেক্টর কাজী শরীফুল ইসলাম।
খবর৭১/জি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here