জাপা দেশের স্বার্থে কাজ করবেঃ জি এম কাদের

0
538
জাপা দেশের স্বার্থে কাজ করবে

খবর৭১ঃ জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের বলেছেন, গণতন্ত্রকে প্রাতিষ্ঠানিক রূপ দিতে এবং সোনার বাংলা গড়ার জন্য এইচ এম এরশাদ যে কাজের পরিকল্পনা করেছিলেন, তারই অসমাপ্ত কাজ দেশ ও জাতির স্বার্থে জাতীয় পার্টি করবে।

আজ শনিবার জাতীয় পার্টির চেয়ারম্যানের বনানীর কার্যালয়ের মিলনায়তনে জাতীয় মুক্তিযোদ্ধা প্রজন্ম পার্টির পক্ষ থেকে জি এম কাদেরকে দেওয়া সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের আরও বলেন, জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এরশাদ বলেছিলেন, মুক্তিযোদ্ধারা সর্বকালের সর্বশ্রেষ্ঠ সন্তান। এরশাদ বিভিন্ন জেলায় মুক্তিযোদ্ধাদের জন্য অফিস তৈরি করার স্থান দিয়েছিলেন। তিনি মুক্তিযোদ্ধাদের জন্য কল্যাণ ট্রাস্ট ও বিভিন্ন অর্থনৈতিক সুযোগ-সুবিধাও দিয়েছিলেন।

মুক্তিযোদ্ধা প্রজন্ম পার্টির আহ্বায়ক আজিজুর রহমান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। সংগঠনের সদস্যসচিব আল আমিন মুন্না সঞ্চালনা করেন অনুষ্ঠানটি। সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য দেন জাতীয় পার্টির মহাসচিব মো. মসিউর রহমান, প্রেসিডিয়াম সদস্য সালমা ইসলাম, রেজাউল ইসলাম ভূঁইয়া, মুক্তিযোদ্ধা প্রজন্ম পার্টির যুগ্ম আহ্বায়ক জহুরুল ইসলাম, আলতাফ হোসেন, ইউসুফ চৌধুরী ও শরিফুল ইসলাম।

প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে জি এম কাদের বলেন, প্রধানমন্ত্রী দলমত–নির্বিশেষে জিরো টলারেন্সে দুর্নীতি কঠোর হাতে দমন করছেন, সেটাকে জাতীয় পার্টি স্বাগত জানায়। তিনি আরও বলেন, দুর্নীতির কারণে দেশে বেকার সমস্যা ভয়াবহ আকার ধারণ করছে। বেকার সমস্যার সমাধান করতে হলে দেশে সুশাসন প্রতিষ্ঠা করতে হবে।

সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রেসিডিয়াম সদস্য নাজমা আখতার, উপদেষ্টা নুরুল আজহার, ভাইস চেয়ারম্যান নিগার রানী সুলতানা, আহসান আদেলুর রহমান, যুগ্ম মহাসচিব শেখ আলমগীর হোসেন, সুলতান আহমেদ প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here