জাদপুর আসন থেকে আঃলীগের মনোনয়ন ফর্ম কিনলো ৪ জন

0
256

রাজিব আহমেদ, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি: বাংলাদেশ নির্বাচন কমিশন কর্তৃক আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচন আগামী ২৩ ডিসেম্বর। আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে আঃলীগের ধানমন্ডির দলীয় কার্যালয়ে মনোনয়ন প্রত্যাশিতদের জন্য গতকাল শুক্রবার মনোনয়ন ফর্ম বিক্রি শুরু হয়েছে। তাই এই নির্বাচনে অংশ নিতে সিরাজগঞ্জ ৬ শাহজাদপুর আসনের জন্য আঃলীগের মনোনয়নপত্র কিনেছে ৪ জন প্রতিদ্বন্দ্বী।

গতকালই স্থানীয় দলীয় নেতাকর্মীদের নিয়ে ধানমন্ডির দলীয় কার্যালয়ে তারা মনোনয়নপত্র ক্রয় করেন। মনোনয়নপত্র ক্রয় করা দলীয় প্রার্থী প্রত্যেশিত ব্যাক্তিরা হলেন যথাক্রমে, বর্তমান এমপি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব হাসিবুর রহমান স্বপন, সাবেক এমপি জনাব চয়ন ইসলাম, মিল্ক ভিটার ভাইস চেয়ারম্যান শেখ আব্দুল হামিদ লাভলু ও যুবলীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক জনাব সাজ্জাদ হায়দার লিটন।

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে এই চার প্রার্থীই চাইবে দলীয় হাইকমান্ডকে সন্তুষ্ট করে দলীয় মনোনয়ন নিশ্চিত করতে। এই লক্ষ্যে বেশ কিছুদিন যাবৎ তারা নির্বাচনী এলাকা শাহজাদপুরের বিভিন্ন স্থানে সরকারের উন্নয়নের চিত্রের পাশাপাশি নিজেদের অবদান তুলে ধরেছেন।

খবর৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here