জাতীয় পার্টি ক্ষমতায় যাওয়ার জন্য প্রস্তুত: এরশাদ

0
347

খবর৭১: সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, জাতীয় পার্টি এখন ক্ষমতায় যাওয়ার জন্য সম্পূর্ণ প্রস্তুত। ২৪ মার্চ জাতীয় পার্টি শক্তি ও সামর্থ্যরে প্রমাণ দেবে। এদিন ঢাকা জনসমুদ্রে পরিণত হবে। আলেম-ওলামাসহ দেশের মানুষ জাতীয় পার্টির সঙ্গে আছে।

আগামী ২৪ মার্চ সোহরাওয়ার্দী উদ্যানে অনুষ্ঠিতব্য জাতীয় পার্টির মহাসমাবেশ সফল ও সার্থক করার জন্য সবার প্রতি আহ্বান জানিয়ে এরশাদ বলেন, দিন বদলেছে। অনেক পরিবর্তন হয়েছে। ছনের ঘর থেকে টিনের ঘর হয়েছে। বাস্তবে সমাজের অবস্থা কী? আপনারা (সরকার) কি তা জানার চেষ্টা করেছেন? চাকচিক্য শুধু ঢাকায়। গ্রামগঞ্জের অবস্থা ভালো না। অসহায় মানুষ গ্রামগঞ্জে থাকার জায়গা না পেয়ে শহরমুখী হচ্ছে। ঢাকায় এসে তারা বস্তিতে বসবাস করছে। আবার সেই মানুষগুলোর মাথা গোঁজার ঠাঁই আগুনে পুড়িয়ে দেয়া হচ্ছে। জাতীয় পার্টি ক্ষমতায় এলে এ অবস্থার অবসান ঘটবে। মানুষ শান্তিতে, সুখে ও নিরাপদে থাকবে।

রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউটশন মিলনায়তনে বৃহস্পতিবার ঢাকা শরিয়াহ আন্দোলন বাংলাদেশের প্রতিষ্ঠাবার্ষিকী ও কর্মী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে হুসেইন মুহম্মদ এরশাদ এসব কথা বলেন।

তিনি বলেন, জালিমের জুলুম, অত্যাচার থেকে দেশ ও ইসলামকে রক্ষা করতে হবে। আজ সারা বিশ্বের মুসলমান ও ইসলাম ধর্মকে ধ্বংস করার নীল নকশার মহোৎসব চলছে। সিরিয়া, আফগানিস্তান, ফিলিস্তিনে নির্বিচারে শিশু, নারীসহ সাধারণ মানুষকে হত্যা করা হচ্ছে। ইসলামকে রক্ষা করতে হলে সব ইসলামী দল এবং ধর্মভীরু মুসলমানেক ঐক্যবদ্ধ হতে হবে।

সাবেক রাষ্ট্রপতি এরশাদ বলেন, জাতীয় পার্টি ইসলামী মূল্যবোধে বিশ্বাস করে। ইসলামের পক্ষে কথা বলার কেউ নেই। আমাদের মধ্যে ঐক্য নেই। ঐক্যবদ্ধ থাকলে ইসলামকে কেউ ধ্বংস করতে পারবে না।

তিনি আরও বলেন, ইসলামের কথা শুনলে অনেকে রিফিউজি মনে করে। আমাদের দেশে ডেমোক্রেসি নাই- বিদেশিরা এ কথা বলে দেশকে ধ্বংস করতে চাইছে। আমাদের যে কোনো মূল্যে ঐক্যবদ্ধ থাকতে হবে।

এরশাদ বলেন, এক আল্লাহ এবং রাসূল (সা.) হল আমাদের বিশ্বাস। ইসলামই একমাত্র শান্তির ধর্ম, শান্তির পথ। ইসলামকে রক্ষা করতে হলে একত্রে কাজ করতে হবে। মুক্তমনার নামে ইসলাম বিদ্বেষী হলে এমন মুক্তমনার এ দেশে দরকার নেই। জাতীয় পার্টির চেয়ারম্যান বলেন, যুবসমাজের শিক্ষিত বেকার সংসার ও সমাজের বোঝা হয়ে দাঁড়িয়েছে। এর পরিবর্তন আনতে হলে ঐক্যবদ্ধ প্রচেষ্টায় জাতীয় পার্টিকে ক্ষমতায় আনতে হবে।

তিনি বলেন, জাতীয় মসজিদ বায়তুল মোকাররম আমি সংস্কার করেছিলাম, গোলাপশাহ মসজিদ সরিয়ে আনা হয়েছিল। রাষ্ট্রধর্ম ইসলাম করেছি, মসজিদ-মাদ্রাসার বিদ্যুৎ বিল মওকুফ করেছিলাম, ইসলাম শিক্ষাকে পাঠ্যপুস্তকে বাধ্যতামূলক করেছিলাম। জোহরের নামাজের সময় এক ঘণ্টা বিরতির আইন পাস করেছিলাম, জন্মাষ্টমীতে সরকারি ছুটি পাসসহ অসংখ্য সংস্কার এবং উন্নয়ন করেছি।

সংগঠনটির আমীর মুফতি মুহাম্মদ মুহিব্বুল্লাহর সভাপতিত্বে ও দফতর সম্পাদক মাওলানা শাহাদাত হোসেনের সঞ্চালনায় আরও বক্তব্য দেন জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার এমপি, জাতীয় ইসলামী মহাজোটের চেয়ারম্যান আলহাজ আবু নাছের ওয়াহেদ ফারুক, আলহাজ আবুল হাসনাত, আবদুল লতিফ চৌধুরী, আল্লামা রুহুল আমিন খান উজানভী, ড. মুফতি মুহিব্বুল্লাহ বাকী আন নদভী, আল্লামা মুফতি নুর হোসাইন নুরানী, মাওলানা মোহাম্মদ মাসুদ বিল্লাহ। উপস্থিত ছিলেন লেবার পার্টির চেয়ারম্যান সেকেন্দার আলী মনি, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভরায়, এসএম ফয়সল চিশতী, সফিকুল ইসলাম সেন্টু প্রমুখ।
খবর৭১/এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here