জাতীয় পার্টি এককভাবে নির্বাচনের প্রস্তুতি নিচ্ছে: রুহুল আমিন হাওলাদার

0
251

খবর৭১ঃজাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার এমপি বলেছেন, আগামী নির্বাচনে ৩০০ আসনেই জাতীয় পার্টি এককভাবে প্রতিদ্বন্দ্বিতা করার প্রস্তুতি নিচ্ছে। জনগণের প্রত্যাশা পূরণে জাতীয় পার্টি সফল হবে।

তিনি আরও বলেন, জনগণ এরশাদ সরকারের স্বর্ণালী যুগে ফিরে যেতে চায়। দেশের মানুষ পরিবর্তন চায়, জাতীয় পার্টিকে ক্ষমতায় দেখতে চায়। জাতীয় পার্টি ক্ষমতায় আসলে সুখ, শান্তি, সমৃদ্ধি ও উন্নয়ন নিশ্চিত হবে। নিরাপদে নিশ্চিন্তে মানুষ ঘুমাতে পারবে।

মঙ্গলবার বনানীর চেয়ারম্যানের কার্যালয়ে জাতীয় পার্টির যৌথসভা সফল করার লক্ষ্যে মহানগর উত্তরের প্রস্তুতিমূলক সভায় প্রধান অতিথির বক্তব্যে জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার এসব কথা বলেন।

জাতীয় পার্টি মহানগর উত্তরের সভাপতি এসএম ফয়সল চিশতীর সভাপতিত্বে বক্তব্য রাখেন প্রেসিডিয়াম সদস্য সোলায়মান আলম শেঠ, মো. শফিকুল ইসলাম সেন্টু, চেয়ারম্যানের উপদেষ্টা রেজাউল ইসলাম ভুঁইয়া, ভাইস চেয়ারম্যান বাহাউদ্দিন আহমেদ বাবুল।

পার্টির মহাসচিব বলেন, জাতীয় পার্টিকে জনগণের কাছ থেকে দূরে সরানোর জন্য দুই দলেই চেষ্টা-প্রচেষ্টা করেছে। কিন্তু ২৭ বছর ঘাত-প্রতিঘাতের পরেও জনগণের ভালোবাসায় জাতীয় পার্টি এখনো টিকে আছে, সাধারণ মানুষ থেকে দূরে সরাতে পারে নাই। আগামী নির্বাচনে জনগণ তার প্রমাণ রাখবেন।

এদিকে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সোলায়মান আলম শেঠকে সভাপতি এবং আলহাজ মোহাম্মদ এয়াকুব হোসেনকে সাধারণ সম্পাদক করে ১২১ সদস্যবিশিষ্ট চট্টগ্রাম মহানগর পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে।

পার্টির চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ দলীয় গঠনতন্ত্রের প্রদত্ত ক্ষমতাবলে এবং পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার এমপির সুপারিশে এ কমিটি অনুমোদন করেন।

এই কমিটিতে সদস্য করা হয়েছে, ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ এমপি, জিয়াউদ্দিন আহমেদ বাবলু এমপি, আলহাজ মাহমুদুল ইসলাম চৌধুরী, মোরশেদ মুরাদ ইব্রাহিম, মাহজাবীন মোর্শেদ এমপিকে।
খবর৭১/এসঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here