জাতীয় ঐক্যের ভবিষ্যৎ অন্ধকার: নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান

0
278

এস. এম. রাসেল, মাদারীপুর ॥
জাতীয় ঐক্যের ভবিষ্যৎ অন্ধকার বলে মন্ত্রব্য করেছেন নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান। বৃহস্পতিবার দুপুরে মাদারীপুর সাংবাদিক কল্যাণ সমিতির নবগঠিত কমিটির সাথে শুভেচ্ছা বিনিময় শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মন্ত্রী এ কথা বলেন।
নৌমন্ত্রী বলেন, ‘ঐক্যের একটি আদর্শিক ভিত্তি থাকতে হয়। কিন্তু জাতীয় ঐক্যের নেতাদের কোন আদর্শিক ভিত্তি নেই। এই ঐক্য হলো জগাখিচুড়ী ধরণের ঐক্য। এই ঐক্যের ভবিষ্যৎ অন্ধকার। কত দিন এই ঐক্য থাকবে, সেই প্রশ্ন সবার মনে। এক সময় তাদের নিজেদের মধ্যে সুসর্ম্পক টিকবে না।’
শাজাহান খান আরো জানান, ‘রাজনৈতিক অঙ্গনে জাতীয় ঐক্যের নেতারা মৌসুমি পাখির মতো ক্ষণে ক্ষণে উদিত হয়। এটা একটি খারাপ লক্ষণ। কারণ আগামিতে জাতীয় নির্বাচন, এই সময়ে তারা যে কাজটি করতে চাচ্ছেন, তাতে নির্বাচনি বৈতরনী পার হতে পারবে না। কারণ তারা মুক্তিযুদ্ধের চেতনা বিশ্বাস করে না।’ মন্ত্রী এ সময় বিএনপিকে জাতীয় ঐক্যের নামে খালেজা জিয়ার মুক্তির ইস্যু খুঁজছেন বলে দাবী করেন। এ সময় মাদারীপুর জেলা সাংবাদিক কল্যাণ সমিতির নবগঠিত সমিতির সদস্যদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। এ সময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোঃ ওয়াহিদুল ইসলাম, পুলিশ সুপার সুব্রত কুমার হালদার, মাদারীপুর জেলা সাংবাদিক কল্যাণ সমিতির সভাপতি গোলাম মাওলা আকন্দ, সাধারণ সম্পাদক এম.আর মুর্তজাসহ সংগঠনের নেতৃবৃন্দ। পরে মন্ত্রী মাদারীপুর জেলার বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড পরিদর্শণ করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here