জাজিরায় স্কুল শিক্ষিকা হত্যাকারী সন্দেহে যুবলীগ নেতা কামাল আটক

0
348

শরীয়তপুর প্রতিনিধি:
শরীয়তপুরের জাজিরায় স্কুল শিক্ষিকা রুবিনা আক্তারের মৃত্যুর ঘটনায় হত্যাকারী সন্দেহে কামাল মাদবর নামক এক যুবলীগ নেতা আটক করেছে পুলিশ। তিনি জাজিরা উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক ও ওই স্কুল শিক্ষিকার ভগ্নিপতি।
জাজিরা থানার ওসি বেলায়েতহোসেন জানান, আটক কামাল মাদবর শরীয়তপুরের জাজিরা উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক ও নিহত শিক্ষিকার ভগ্নিপতি। গত ২১ সেপ্টেম্বর বিকালে বড় মূলনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক রুবিনা আক্তার মধ্য রায়েরকান্দির বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হন। এর চার দিন পর বাড়ির কাছের বাঁশঝাড় থেকে তার অর্ধগলিত লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় রুবিনার বড় ভাই অজ্ঞাতদের আসামি করে জাজিরা থানায় হত্যা মামলা দায়ের করেন। হত্যাকান্ডে জড়িত সন্দেহে কামাল মাদবরকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে পুলিশ।
এদিকে বৃহস্পতিবার জাজিরায় রুবিনা হত্যার বিচার দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। উপজেলা পরিষদের সামনে থেকে জাজিরা টিঅ্যান্ডটি মোড় পর্যন্ত এ কর্মসূচি পালন করে তারা। এতে জাজিরা উপজেলার বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক, ছাত্রছাত্রী ও অভিভাবকরা অংশ নেন। এরপর তারা উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) কাছে স্মারকলিপি দেন।
খবর ৭১/ই:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here