জাজিরায় দলের সাথে সর্ম্পক ছিন্ন করলেন উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মোবারক হোসেন শাহীন

0
227

শরীয়তপুর প্রতিনিধি:
শরীয়তপুর জেলার জাজিরা উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মোবারক হোসেন শাহীন বিএনপি ও স্বেচ্ছাসেবক দল সহ দলের সাথে সকল প্রকার সর্ম্পক ছিন্ন করেছেন। তিনি ২৫ নভেম্বর ২০১৮ ইং তারিখে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি ব্যক্তিগত কারণ দেখিয়ে এ সিদ্ধান্ত নিয়েছেন বলেও জানান ওই সংবাদ বিজ্ঞপ্তিতে। সেখানে তিনি আরও বলেন, আজ থেকে আমার সাথে বিএনপি ও স্বেচ্ছাসেবক দল সহ দলের সাথে কোন সর্ম্পক নাই। আমি ওই দলের কোন কার্যক্রম ও কর্মকান্ডে থাকবো না। তাই ওই দলের সাথে সকল প্রকার সর্ম্পক ছিন্ন করলাম। তিনি আর বিএনপির কোনো পদে থাকছেন না বলেও উল্লেখ করেন।
এ ব্যাপারে মোবারক হোসেন শাহীন বলেন, আমার ব্যক্তিগত কারণে এখন আর রাজনীতি করার মতো অবস্থায় নেই। এ কারণে জাজিরা উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক সহ বিএনপির সব পদ থেকে সরে গেলাম। এখন (২৫/১১/২০১৮ইং তারিখ) থেকেই তা কার্যকর হবে। এ ব্যাপারে জেলা স্বেচ্ছাসেবক দলের কোন নেতৃবৃন্দের বক্তব্য পাওয়া যায়নি।
উল্লেখ্য, মোবারক হোসেন শাহীন জাজিরা উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক ছাড়াও তিনি শরীয়তপুর জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক ছিলেন। এর আগে তিনি জাজিরা উপজেলা ছাত্রদলের সভাপতি ও স্বেছাসেবক দলের আহবায়ক এবং সভাপতি ছিলেন। তিনি জাজিরার নাওডোবা ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ডের বর্তমান সদস্য (মেম্বার)। ইতিপূর্বে সফল জনপ্রতিনিধি হিসেবে সম্মাননা পদক পেয়েছেন।
খবর৭১/এসঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here