জাগপার ভারপ্রাপ্ত সভাপতি ব্যারিস্টার তাসমিয়া প্রধান

0
414

খবর ৭১:
গতকাল রাত ৮.০০ টায় জাতীয় গণতান্ত্রিক পার্টি- জাগপা’র জাতীয় নির্বাহী কমিটির সভায় সর্বসম্মতিক্রমে ব্যারিস্টার তাসমিয়া প্রধানকে জাগপা’র ভারপ্রাপ্ত সভাপতি নির্বাচিত করা হয়। প্রসঙ্গত গত ২২ অক্টোবর জাগপা’র সভাপতি অধ্যাপিকা রেহানা প্রধানের মৃত্যুতে সভাপতির পদটি শূন্য হওয়ায় দলীয় গঠনতন্ত্র মোতাবেক সিনিয়র সহ সভাপতি ব্যারিস্টার তাসমিয়া প্রধানকে দলীয় জাতীয় নির্বাহী কমিটির সভায় ভারপ্রাপ্ত সভাপতি করার সিদ্ধান্ত গ্রহণ করা হয় এবং জাগপার প্রতিষ্ঠাতা সভাপতি প্রয়াত শফিউল আলম প্রধান ও রেহানা প্রধানের একমাত্র ছেলে জাগপা’র রাজনৈতিক মুখপাত্র রাশেদ প্রধানকে জাতীয় নির্বাহী কমিটির সদস্য করা হয়।

জাগপার সহ সভাপতি ব্যারিস্টার তাসমিয়া প্রধানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক খন্দকার লুৎফর রহমানের পরিচালনায় উপস্থিত ছিলেন জাগপার কেন্দ্রীয় সহ সভাপতি খন্দকার আবিদুর রহমান, জাগপার কেন্দ্রীয় সহ সভাপতি আবু মোজাফফর মো. আনাছ, মাস্টার এম.এ মান্নান, যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুর রহমান খান, হাসমতউল্লাহ, অধ্যাপক ইকবাল হোসেন, বেলায়েত হোসেন মোড়ল, সাংগঠনিক সম্পাদক মেজবাহ উদ্দিন, ইনসান আলম আক্কাছ, সহ সাংগঠনিক সম্পাদক মানিক সরকার, ছাত্র বিষয়ক সম্পাদক শামীম আক্তার পাইলট, দিনাজপুর জেলা জাগপার সাবেক সভাপতি মাহাবুবে আলম ননী, নির্বাহী কমিটির সদস্য সাইফুল আলম, যুব জাগপার কেন্দ্রীয় সভাপতি আরিফুল হক তুহিন, সাধারণ সম্পাদক রিয়াজ রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম বাবলু, জাগপা ছাত্রলীগ কেন্দ্রীয় সভাপতি রাকিবুল ইসলাম রুবেল, সাধারণ সম্পাদক আব্দুর রহমান ফারুকী প্রমুখ।

এদিকে গতকাল রাতে পঞ্চগড় দশমাইল এলাকায় মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় গভীর শোক প্রকাশ করেছেন জাগপার ভারপ্রাপ্ত সভাপতি ব্যারিস্টার তাসমিয়া প্রধান, সাধারণ সম্পাদক খন্দকার লুৎফর রহমান ও পঞ্চগড় জেলা জাগপার সভাপতি বীরমুক্তিযোদ্ধা আনসার আলী। নেতৃবৃন্দ সরকারের প্রতি নিহত ব্যক্তিদের আত্মার শান্তি কামনা করে শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন এবং নিহত হতদরিদ্র পরিবারগুলোকে উপযুক্ত ক্ষতিপূরণ দেয়ার আহ্বান জানান।-বিজ্ঞপ্তি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here