জমে উঠেছে রাণীনগর বাজার বণিক সমিতিরি ত্রি-বার্ষিক নির্বাচন, চলছে ব্যাপক প্রচার-প্রচারণা

0
321

সুকুমল কুমার প্রামানিক, রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর রাণীনগর বাজার বণিক সমিতিরি ত্রি-বার্ষিক নির্বাচন জমে উঠেছে। এখন বাজারের প্রতিটি স্থানে চলছে আসন্ন নির্বাচনের আলোচনা আর সমালোচনা। আগামী ২ফেব্রুয়ারী বাজার বণিক সমিতির এই নির্বাচন অনুষ্ঠিত হবে। রাণীনগর বাজার বণিক সমিতির ৩টি ওয়ার্ড। এ নির্বাচনকে সামনে রেখে প্রার্থীরা এখন ব্যস্ত সময় পার করছেন। চষে বেড়াচ্ছেন ভোটারদের দোকান।

নির্বাচনের এখনও প্রায় ৭দিন বাঁকি থাকলেও থেমে নেই মাঠ পর্যায়ে প্রার্থীদের প্রচার-প্রচারণা ও দৌড়ঝাঁপ। বাজারের প্রতিটি রাস্তা, মোড় ও দোকান ইতিমধ্যে সাদাকালো পোস্টার আর ব্যানারে ছেঁয়ে গেছে। দেখে মনে হবে যেন সংসদ নির্বাচনের প্রচারনা চলছে। শুধু পোস্টার আর ব্যানারই নয় কর্মীসভার আয়োজনের মাধ্যমে ব্যবসায়ীদের সাথে কুশল ও মতবিনিময় করেছেন প্রার্থীরা।

আসন্ন রাণীনগর বাজার বণিক সমিতির বিভিন্ন পদে প্রার্থীরা হলেন, সভাপতি পদে সাবেক সভাপতি মো: দুলাল হোসেন মৃধা, মো: হারুনুর রশিদ, মো: সারোয়ার হোসেন (বটু), সাধারণ সম্পাদক পদে গতবছরের পরাজিত প্রার্থী মো: খোকন ও নতুন মুখ মো: জাকির হোসেন। কোষাধ্যক্ষ পদে গত নির্বাচনের পরাজিত দুজন প্রার্থী মো: রফিকুল ইসলাম ও মো: শাহিন ইসলাম।

৩টি ওয়ার্ডের মোম্বার পদের প্রার্থীরা হলেন, ১নং ওয়ার্ডে মো: এমদাদুল হক ও মো: জাহাঙ্গীর হোসেন, ২নং ওয়ার্ডে মো: ফরেজ শেখ, মো: আব্দুল বারিক, মো: আব্দুল জলিল, মো: শফিউল, শ্রী মিঠু, ৩নং ওয়ার্ডের মো: আব্দুল জলিল ও মো: সুমন হোসেন।

আগামী ২ ফেব্রুয়ারী অনুষ্ঠিতব্য বণিক সমিতির নির্বাচন নিয়ে বাজারের সাধারণ ভোটাররা বলেন, তথ্য ও প্রযুক্তি নির্ভর সেবা পেতে তারা বিশ্বাসী। যারা দুর্নীতি, অনিয়ম, মাদক ও সকল বৈষম্যহীন ঐক্যের বাজার গড়তে আগামী দিনের নেতৃত্ব দিবেন, বাজারের অবকাঠামোগত উন্নয়ন করবেন ও সাধারণ ব্যবসায়ীদের স্বার্থ রক্ষায় কাজ করতে পারবেন এরকম প্রার্থীকেই তারা ভোট দিবেন বলে জানান।
খবর ৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here