জমির দলিল নিয়ে দ্বন্দ্বে স্ত্রীর আত্মহত্যা, স্বামী হাসপাতালে

0
268

খবর ৭১:নাটোরের বড়াইগ্রামে জমি নিয়ে দ্বন্দ্বের জেরে ইদুঁর মারার ট্যাবলেট খেয়ে স্ত্রী আত্মহত্যা ্ করেছেন এবং একই সময়ে স্বামী গাছের সঙ্গে গলায় দড়ি দিয়ে আত্মহত্যার চেষ্টা চালায়। পরে স্থানীয়রা উভয়কে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করলে রাতে স্ত্রী চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তবে স্বামী সুস্থ রয়েছেন।

রোববার রাতে উপজেলার চড়ইকোল গ্রামে এ ঘটনা ঘটে। থানা ও এলাকাবাসী সূত্রে জানা যায়, চড়ইকোল গ্রামের মৃত হাশেম আলীর ৫২ শতক জমি তার পুত্রবধূ আলেয়া বেগম (৪০) ক্রয়সূত্রে ও ছেলেমেয়েরা দানসূত্রে নিজেদের বলে দাবি করায় উভয়পক্ষে দ্বন্দ্ব চলে আসছিল। সোমবার বিষয়টি নিয়ে স্থানীয়ভাবে সালিশ মীমাংসার উদ্যোগ নেয়া হয়।

এদিকে একটি মহল নিহত আলেয়া বেগম জমির নকল দলিল করেছে এবং সালিশে তার বিচার হবে বলে প্রচারণা চালায়। এতে সামাজিকভাবে হেয় হয়ে মনের ক্ষোভে রোববার রাত ১০টার দিকে আলেয়া ইঁদুর মারার বিষাক্ত ট্যাবলেট খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন। ছেলেমেয়েদের কান্নাকাটিতে স্বজনরাসহ স্বামী আব্দুস সোবহান বাড়িতে এসে আলেয়াকে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখেন।

এ সময় আব্দুস সোবহানও বাড়ি থেকে বের হয়ে গিয়ে পাশের আমগাছের ডালে দড়ি দিয়ে গলায় ফাঁস দেন। পরে প্রতিবেশীরা বুঝতে পেরে এগিয়ে এসে আব্দুস সোবহানকে দড়ি কেটে নামিয়ে আনেন। তাৎক্ষণিক তাদের দুজনকেই বড়াইগ্রাম হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় রাতেই আলেয়া বেগম মারা যান। আব্দুস সোবহান বর্তমানে কিছুটা সুস্থ আছেন।

বড়াইগ্রাম থানার ওসি শাহরিয়ার খান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ময়নাতদন্তের জন্য আলেয়া বেগমের লাশ মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

খবর ৭১/ ই:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here