জন্মদিনে প্রথম ওভারেই সাকিবের সাফল্য

0
339

খবর৭১ঃ সাকিব আল হাসানের ৩২তম জন্মদিন আজ। জন্মদিনে খেলছেন আইপিএল। হায়দরাবাদের হয়ে ব্যাটিংয়ের সুযোগ পাননি সাকিব। ইনিংসের দ্বিতীয় ওভারে বোলিংয়ে এসেই কলকাতা নাইট রাইডার্সের তারকা ওপেনার ক্রিস লিনকে আউট করেন সাকিব।

ওয়ার্নারের ঝড়ো ব্যাটিংয়ে সাকিবদের চ্যালেঞ্জিং স্কোর

১১৮ রানের উদ্বোধনী জুটি গড়েন ডেভিড ওয়ার্নার এবং জনি বেয়ারস্ট্রো। ছবি: সংগৃহীত

ডেভিড ওয়ার্নারের ঝড়ো ব্যাটিংয়ে ভর করে তিন উইকেটে ১৮১ রানে চ্যালেঞ্জিং স্কোর গড়েছে সানরাইজার্স হায়দরাবাদ। দলের হয়ে সর্বোচ্চ ৮৫ রান করেন ওয়ার্নার।

রোববার ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১২তম আসরের দ্বিতীয় ম্যাচে কলকাতার ইডেন গার্ডেনসে অনুষ্ঠিত ম্যাচে টস হেরে প্রথমে ব্যাট করতে নামে হায়দরাবাদ।

উদ্বোধনীতে ডেভিড ওয়ার্নারের সঙ্গে ৬৫ বলে ১১৮ রানের জুটি গড়েন জনি বেয়ারস্ট্রো। ৩৫ বলে তিনটি চার ও এক ছক্কায় ৩৯ রান করে যুজবেন্দ্র চাওয়ালের বলে বোল্ড হয়ে ফেরেন বেয়ারস্ট্রো।

তবে একের পর এক বাউন্ডারি হাঁকিয়ে যাওয়া হায়দরাবাদের অস্ট্রেলিয়ান ওপেনার ৫৩ বলে নয়টি চার ও তিনটি ছক্কায় ৮৫ রান করে সাজঘরে ফেরেন।

দুর্দান্ত শুরুর পর চার নম্বর পজিশনে ব্যাটিংয়ে নেমে সুবিধা করতে পারেননি ইউসুফ পাঠান। তিনি ফেরেন মাত্র ১ রানে।

শেষ দিকে বিজয় শঙ্করের ঝড়ো ব্যাটে ১৮১ রানের সংগ্রহ করে সানরাইজার্স হায়দরাবাদ। তিনি ২৪ বলে দুই চার ও সমান ছক্কায় অপরাজিত ৪০ রান করেন। এদিন ব্যাট হাতে নামার সুযোগ পাননি সাকিব আল হাসান।

সংক্ষিপ্ত স্কোর

হায়দরাবাদ: ২০ ওভারে ১৮১/৩ (ওয়ার্নার ৮৫, বিজয় ৪০*, বেয়ারস্ট্রো ৩৯, মনশ পান্ডিয়া ৮*, ইউসুফ পাঠান ১)।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here