জজ কোর্টের দূর্ঘটনায় আহতরা ঢামেক ও পঙ্গু হাসপাতালে ভর্তি

0
522

খবর৭১ঃ ঢাকা মহানগর দায়রা ও জেলা জজ আদালতে পাঁচতলা ভবনের একটি লিফট ছিঁড়ে লিফটম্যানসহ ১২ জন আহত হয়েছেন। বৃহস্পতিবার (৭ মার্চ) সকাল ১০টা ১০ মিনিটে এ ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে।

ফায়ার সার্ভিসের কট্রোল রুমের ডিউটি অফিসার কামরুল হাসান এ তথ্য জানিয়েছেন। তিনি জানান, আহতদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল ও পঙ্গু হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

ঢামেকে ভর্তি আহতের নাম জানা গেছে। তারা হলেন- হাজিরা দিতে আসা আসামি সুজন (২২), আইনজীবী সোয়াদ (৩৫), পেশকার সুমন (২৫), আইনজীবী মিঠু (৩৫), লিফটম্যান জাহাঙ্গীর (৫০), আইনজীবী আইয়ুব আলী (৫৮) ও আইনজীবী সুলতান আহমেদ (৩১)।

পঙ্গু হাসপাতালে ভর্তি একজনের নাম জানা গেছে। তিনি হলেন- আইনজীবী শামসুন্নাহার। বাম পায়ে আঘাত পেয়েছেন তিনি।

ঘটনার প্রত্যক্ষদর্শী আদালতের স্টাফ ভেন্ডার নূরুল আমিন জানান, লিফটটি প্রায় ৩০-৩৫ বছরের পুরানো। এটির ধারণ ক্ষমতা ৮ জনের। অতিরিক্ত লোক উঠায় এ দূর্ঘটনা ঘটেছে।

লালবাগের ডিসি মোহাম্মদ ইব্রাহিম খান বলেন, আহত ১২ জনের মধ্যে ৮ জন ঢাকা মেডিকেলে ৩ জন পঙ্গু হাসপাতালে ভর্তি রয়েছেন। আর একজন চিকিৎসা নিয়ে চলে গেছেন। আহতদের মধ্যে ছয়জন আইনজীবী, একজন কোর্ট স্টাফ ও লিফটম্যান রয়েছেন। বাকিরা বিচারপ্রার্থী।
খবর৭১/এসঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here