জঙ্গিদের খুঁজে বের করে কঠোর হস্তে দমন করা হবে : আইজিপি

0
244

খবর ৭১:আইজিপি একেএম শহীদুল হক বিপিএম পিপিএম বলেছেন, বড় ধরনের কোনো নাশকতা করার শক্তি জঙ্গিদের নেই। তারা এখনও শতভাগ নির্মূল হয়নি। আমরা তাদের খুঁজে খুঁজে বের করে কঠোর হস্তে দমন করব। নিরাপদ বাংলাদেশ গড়তে যা করা দরকার আমরা তাই করব।

পুলিশের সক্ষমতা আগের চেয়ে অনেক বেড়েছে। কমিউনিটি পুলিশিং ব্যবস্থার মাধ্যমে জনগণকে সম্পৃক্ত করে অপরাধ নির্মূলে সর্বোচ্চ পদক্ষেপ নেয়া হয়েছে। জনগণ সহযোগিতা করলে পুলিশ এগিয়ে যাবে।

বুধবার দুপুরে মুক্তিযুদ্ধে প্রথম প্রহরের প্রতিরোধে শহীদ পুলিশ সুপার মুন্সী কবির উদ্দিনের নামে নির্মিত পুলিশ লাইন্সের প্রধান ফটকের উদ্বোধনকালে সাংবাদিকদের সঙ্গে তিনি এসব কথা বলেন। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি ড. এসএম মনির-উজ-জামান বিপিএম পিপিএম, হাইওয়ে কুমিল্লা অঞ্চলের পুলিশ সুপার পরিতোষ ঘোষ, কুমিল্লা পুলিশ সুপার মো. শাহ আবিদ হোসেন বিপিএমসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা এবং বিভিন্ন জেলার পুলিশ সুপারসহ পদস্থ কর্মকর্তারা।

এর আগে আইজিপি জেলা পুলিশ সুপার কার্যালয়ে ওয়ানস্টপ সার্ভিস সেন্টার উদ্বোধন করেন।

পরে পুলিশ লাইন্সে বার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতায় অংশ নেন। এতে বিশেষ অতিথি ছিলেন পুনাক সভানেত্রী ও আইজিপি পত্নী শামসুন্নাহার রহমান। এ সময় শহীদ আরআই এবিএম আবদুল হালিমের নামে মিলনায়তন উদ্বোধন করা হয়।

সন্ধ্যায় পুলিশ লাইন্সে বিভিন্ন শিল্পীদের অংশগ্রহণে পরিবেশন করা হয় সাংস্কৃতিক অনুষ্ঠান। পুলিশ বিভাগের সদস্য ছাড়াও বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের অংশগ্রহণে সমাবেশ, ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান হয়ে ওঠে প্রাণবন্ত।

খবর ৭১/ ই:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here