জগন্নাথপুরে প্রতিপক্ষের হামলায় একই পরিবারের ৪জন আহত

0
271

জগন্নাথপুর প্রতিনিধি:-
জগন্নাথপুরে মোবাইল ফোন চুরিকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় একই পরিবারের ৪জন আহত হয়েছেন। আহতদের মধ্যে ২জনকে জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্ের ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের কামরাখাই গ্রামে।
জানাযায়, কামরাখাই গ্রামের ইসলাম আহমদের বাড়ি থেকে গত বুধবার একটি মোবাইল ফোন চুরি করে নিয়ে যায় একই গ্রামের ওয়ারিছ উল্ল্যার পুত্র আফজল মিয়া। চুরির বিষয়টি আফজলের পরিবারকে জানালে ইসলাম আহমদের প্রতি ক্ষিপ্ত হয়ে উঠে। এরই জের ধরে বৃহস্পতিবার বিকেলে ওয়ারিছ উল্ল্যার নেতৃত্বে ৮/১০জন দেশীয় অস্ত্র সস্ত্রে সজ্জিত হয়ে ইসলাম আহমদের বাড়িতে হামলা চালায়। হামলায় ইসলাম আহমদ (৬৫) তার স্ত্রী জাহানারা বেগম (৫৫) পুত্র সুহেল রানা (৩২) ও এনাম ইসলাম (১৫) আহত হন। আহতদের মধ্যে জাহানারা বেগম ও সুহেল রানাকে জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্ের ভর্তি করা হয়েছে এবং অন্যান্যদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। হামলাকারীরা সুহেল রানার বাম হাত ভেঁঙ্গে দিয়েছে।
হামলার শিকার সুহেল রানা জানান, বুধবার দুপুরে তার ঘর থেকে একটি মোবাইল ফোন চুরি করে নিয়ে যায় ওয়ারিছ উল্ল্যার পুত্র আফজল মিয়া। চুরির বিষয়টি তার বাবাকে জানালে তাদের উপর আরো ক্ষিপ্ত হয়ে উঠে। এরই জের ধরে বৃহস্পতিবার বিকেলে বাড়িতে হামলা করে সুহেল রানাসহ পরিবারের সদস্যদের আহত করে। সুহেল রানা আরো অভিযোগ করেন প্রতিপক্ষের লোকজন স্বর্নের চেইন, মোবাইল ফোন ও নগদ টাকাসহ প্রায় লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে যায়।
খবর৭১/এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here