ছয় লেনের ফ্লাইওভার দেশের যোগাযোগ ব্যবস্থায় ভিন্ন মাত্রা যোগ করবে

0
302

খবর ৭১: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, মহিপাল ফ্লাইওভার দেশের যোগাযোগ ব্যবস্থায় ভিন্ন মাত্রা যোগ করবে। এই ফ্লাইওভার চালু হলে যানজট কমে যাবে।

শুধু ফেনীবাসীর নয়, ঢাকা-চট্টগ্রামসহ দেশের যোগযোগ ব্যবস্থা আরো এক ধাপ এগিয়ে যাবে।
আজ সোমবার ফেনীর মহিপালে দেশের প্রথম ছয় লেনের ফ্লাইওভার নির্মাণকাজ পরিদর্শন শেষে সাংবাদিকদের তিনি একথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, আগামী ৪ জানুয়ারি মহিপালে নির্মিত দেশের প্রথম ছয় লেনবিশিষ্ট ফ্লাইওভারটি উদ্বোধন করা হবে। গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ফ্লাইওভারটি উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
এ সময় মন্ত্রী আনন্দের সাথে জানান, ১৮১ কোটি ৪৮ লাখ টাকা ব্যয়ে দেশের প্রথম ছয় লেনবিশিষ্ট ফ্লাইওভারের নির্মাণকাজ ইতোমধ্যে শেষ হয়েছে। আগামী বছরের জুন মাস পর্যন্ত প্রকল্পটির মেয়াদ থাকলেও বাংলাদেশ সেনাবাহিনীর তত্ত্বাবধানে এর নির্মাণ কাজ ৬ মাস আগেই শেষ হয়েছে।

এ সময় ৩৪ ইঞ্জিনিয়ার কনস্ট্রাকশনের ইএনসি মেজর জেনারেল ছিদ্দিকুর রহমান সরকার, বুয়েটের সাবেক বিভাগীয় প্রধান ও প্রকল্পের নকশাকারী অধ্যাপক ড. আজাদুর রহমান, ফেনী জেলা প্রশাসক মনোজ কুমার রায়, পুলিশ সুপার এস এম জাহাঙ্গীর আলম সরকার, আবদুল মোনেম লিমিটেডের প্রকল্প পরিচালক আক্তারুজ্জামান, সড়ক ও জনপথ বিভাগ ফেনীর নির্বাহী প্রকৌশলী মাসুদ করিম, ফেনী পৌরসভার প্যানেল মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজীসহ আরো অনেকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here