ছোট ভাইয়ের সাথে শ্যালিকাকে বিয়ে না দেওয়ায় শ্বশুরকে হত্যার অভিযোগ

0
331

খবর৭১:চান্দিনায় ছোট ভাইয়ের সাথে শ্যালিকাকে বিয়ে না দেওয়ায় শ্বশুরকে হত্যার অভিযোগ উঠেছে জামাতার বিরুদ্ধে। শনিবার চান্দিনা উপজেলার নগরকান্দি গ্রামে এ ঘটনা ঘটে। নিহত মোহাম্মদ আলী (৫৫) নগরকান্দি গ্রামের মোকশত আলীর ছেলে। জামাতা ইমাম হোসেনের বাড়ি পার্শ্ববর্তী চাঁদপুর জেলার কচুয়া উপজেলার বিতারা গ্রামে।

নিহতের পরিবারের সূত্র জানায়, মোহাম্মদ আলীর মেয়ের জামাই ইমাম হোসেন তার ছোট ভাইয়ের সঙ্গে তার শ্যালিকা রিমা আক্তারের বিয়ের প্রস্তাব দেন। কিন্তু ওই প্রস্তাব মেনে নেননি শ্বশুরের পরিবার। রোজার মধ্যে রিমার বিয়ে ঠিক হয় অন্যত্র।

ওই সময় জামাতা ইমাম হোসেনও সাথে ছিল। পূর্ব নির্ধারিত তারিখ অনুযায়ী রবিবারকে সামনে রেখে অতিথিদের দাওয়াতসহ বিয়ের সকল প্রস্তুতিও নেওয়া হয়। শনিবার সকাল ৯টায় মোহাম্মদ আলী তার এক ভাতিজাকে নিয়ে দোল্লাই নবাবপুর বাজারে কেনাকাটা করতে যান। একটি মুদি দোকানে কেনাকাটার সময় জামাতা ইমাম হোসেন তার শ্যালককে দোকানে বসিয়ে তার শ্বশুর মোহাম্মদ আলীকে ডেকে আনেন। এরই মধ্যে কয়েক ঘণ্টা অতিবাহিত হওয়ার পরও তাদের আর কোন খোঁজ না থাকায় শ্যালক বাড়িতে চলে আসেন। এদিকে দুপুরে নগরকান্দি গ্রামের একটি জমিতে পাড়ার ছেলেরা ক্রিকেট খেলার সময় পার্শ্ববর্তী খালে মোহাম্মদ আলীকে পড়ে থাকতে দেখে দোল্লাই নবাবপুর বাজারের একটি হাসপাতালে নিলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।
চান্দিনা থানার ওসি মোহাম্মদ আবুল ফয়সল বলেন, শ্বশুরকে হত্যার পর জামাতা সকলের চোখ ফাঁকি দিতে আবার শ্বশুরালয়ে ফিরে আসেন। তাকে আটক করা হয়েছে। তিনি প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যার কথা স্বীকার করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here