ছোট ছেলে মৃত্যুবার্ষিকীর দিন আজ, তবুও হাজিরা দিতে আজ বুধবার আদালতে চেয়ারপারসন খালেদা জিয়া

0
397

খবর৭১:ছোট ছেলে আরাফাত রহমান কোকোর মৃত্যুবার্ষিকীর দিন আজ। আর আজ এই দিনেও জিয়া অরফানেজ ট্রাস্ট ও জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতির দুই মামলায় হাজিরা দিতে আজ বুধবার আদালতে যাবেন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া।

আজ বধবার বেলা সাড়ে ১১টার দিকে খালেদা জিয়া আদালতে পৌঁছাবেন বলে জানিয়েছেন তার আইনজীবী সানাউল্লাহ মিয়া। তিনি জানান, বেলা ১১টা নাগাদ তিনি বকশিবাজারে কারা অধিদফতরের প্যারেড মাঠে স্থাপিত ঢাকার বিশেষ জজ ড. মো. আখতারুজ্জামানের আদালতে হাজির হবেন।

পুরান ঢাকার বকশিবাজারে কারা অধিদপ্তরের প্যারেড মাঠে স্থাপিত অস্থায়ী ঢাকার বিশেষ জজ আদালত-৫ এর বিচারক ড. মো. আকতারুজ্জামানের আদালতে মামলা দুটির বিচারকাজ চলছে। দু’টি মামলায় যুক্তিতর্ক উত্থাপনের জন্য দিন ধার্য থাকলেও জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় যুক্তিতর্ক চলছে। খালেদা জিয়ার পক্ষে গত বছরের ২০, ২১, ২৬, ২৭, ২৮ ডিসেম্বর ও চলতি বছরের ২ জানুয়ারি তার আইনজীবীরা যুক্তি উত্থাপন করেছেন।
বর্তমানে সাবেক অ্যাটর্নি জেনারেল অ্যাডভোকেট এ জে মোহাম্মদ আলী যুক্তি উত্থাপন করছেন। এর আগে অ্যাডভোকেট আব্দুর রেজ্জাক খান ও অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেন যুক্তি উত্থাপন করেন। জিয়া চ্যারিটেবল ট্রাস্ট মামলার যুক্তিতর্ক এখনো শুরু হয়নি। উল্লেখ্য, প্রক্তন রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার ছোট ছেলে আরাফাত রহমান কোকো ২০১৫ সালের ২৪ জানুয়ারি মালয়েশিয়ার ইউনিভার্সিটি মালায়া হাসপাতালে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান।
খবর৭১/জি:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here