ছেলে ধরা সন্দেহে চট্টগ্রামে তিন ব্যক্তিকে গণধোলাই

0
708
ছেলে ধরা সন্দেহে চট্টগ্রামে তিন ব্যক্তিকে গণধোলাই

খবর৭১ঃ

চট্টগ্রামের হাটহাজারীতে ছেলে ধরা সন্দেহে তিন ব্যক্তিকে গণপিটুনি দেওয়া হয়েছে। আজ মঙ্গলবার সকাল আটটায় উপজেলার ছিপাতলী ইউনিয়ন সড়ক এলাকায় এই ঘটনা ঘটে।

গণধোলাইয়ের শিকার তিন ব্যক্তি হলেন কক্সবাজার জেলার লোহাগড়া থানার আব্দুল মালেক (৬০), নুর কবির (২৮) ও নুর ইসলাম (৬০)। তাঁরা প্রতারক বলে পুলিশের ভাষ্য।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, আজ সকালে একটি প্রাইভেটকারে করে ওই তিনি ব্যক্তি এলাকায় আসেন। অপরিচিত হওয়ায় তাঁদের দেখে স্থানীয় লোকজনের সন্দেহ হয়। এলাকায় আসার কারণ জানতে চাইলে তিনজনের কেউ সদুত্তর দিতে পারেননি। পরে তাঁরা পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। এতে স্থানীয় লোকজনের সন্দেহ আরও বাড়ে। একপর্যায়ে উপস্থিত লোকজন তিন ব্যক্তিকে গণপিটুনি দেয়।

খবর পেয়ে স্থানীয় ছিপাতলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল আহসান ও হাটহাজারী থানা-পুলিশের সদস্য ঘটনাস্থলে আসেন। তাঁরা উত্তেজিত জনতার হাত থেকে সন্দেহভাজন তিন ব্যক্তিকে উদ্ধার করেন। পরে তাঁদের হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়।

ইউপি চেয়ারম্যান নুরুল আহসান বলেন, ছেলে ধরা সন্দেহে তিন ব্যক্তিকে শত শত মানুষ গণপিটুনি দিয়েছে। তিন ব্যক্তি মূলত প্রতারক। তাঁরা গ্রামের সহজ-সরল মানুষের কাছ থেকে কৌশলে স্বর্ণসহ বিভিন্ন মূল্যবান জিনিসপত্র হাতিয়ে নেওয়ার জন্য এলাকায় এসেছিলেন।

হাটহাজারী থানার উপপরিদর্শক (এসআই) মোল্লা মো. জাহাঙ্গীর কবির বলেন, সকাল সাড়ে আটটার দিকে তারা খবর পেয়ে ছিপাতলী এলাকায় যায়। গিয়ে দেখে, ছেলে ধরা সন্দেহে তিন ব্যক্তিকে জনতা গণপিটুনি দিচ্ছে। তিনজনকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। পরে চিকিৎসা দিয়ে তিনজনকে থানায় আনা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here