ছেলেধরা সন্দেহে তাসলিমা বেগম রেণু’কে হত্যাঃ ৫ জনের ৩ দিন করে রিমান্ড মঞ্জুর

0
485
ছেলেধরা সন্দেহে তাসলিমা বেগম রেণু'কে হত্যা
ছবিঃ সংগৃহীত

খবর৭১ঃ

রাজধানীর বাড্ডায় ছেলেধরা সন্দেহে তাসলিমা বেগম রেণু হত্যাকাণ্ডে গ্রেফতারকৃত পাঁচজনের তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেছে আদালত বৃহস্পতিবার তাদের আদালতে হাজির করে রিমান্ড আবেদন করলে আদালত প্রত্যেকের তিন দিন করে রিমান্ড মঞ্জুর করে

এর আগে বুধবার রাতে বাড্ডার বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। তারা হলেন, মুরাদ (২২), সোহেল রানা (৩০), বিল্লাল হোসেন (২৮), আসাদুল ইসলাম (২২) ও রাজু আহমেদ (২৩)। সে সময় বাড্ডা থানার পরিদর্শক (তদন্ত) আব্দুর রাজ্জাক তাদের গ্রেফতারের তথ্য জানিয়ে বলেন, ‘গণপিটুনির ভিডিও ফুটেজ দেখে এই পাঁচ জনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার পাঁচ জনকে আজ আদালতে হাজির করে রিমান্ড চাওয়া হবে।’ রেণু হত্যা মামলায় এই নিয়ে মোট ১২ জনকে গ্রেফতার করা হল বলে জানিয়েছে পুলিশ।

উল্লেখ্য, গত শনিবার সকালে উত্তর-পূর্ব বাড্ডার বাড্ডা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ছেলেধরা সন্দেহে তাসলিমা বেগম রেনুকে পিটিয়ে হত্যা করা হয়। স্কুলটিতে নিজের চার বছরের মেয়েকে ভর্তি করানোর জন্য তথ্য সংগ্রহ করতে গিয়েছিলেন রেণু। তিনি রাজধানীর মহাখালীতে চার বছরের মেয়ে ও মাকে নিয়ে থাকতেন। দুই বছর আগে স্বামীর সঙ্গে তার বিচ্ছেদ হয়। তার ১১ বছরের একটি ছেলেও রয়েছে। ছেলেটি বাড্ডায় বাবার সঙ্গে থাকে। এ ঘটনায় শনিবার রাতেই নিহত রেণুর ভাগ্নে সৈয়দ নাসির উদ্দিন টিটু বাড্ডা থানায় অজ্ঞাত ৪০০-৫০০ জনকে আসামি করে মামলা দায়ের করেন।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here