ছেলেকে বাঁচাতে গিয়ে বাবার সলিল সমাধি

0
404
ছেলেকে বাঁচাতে গিয়ে বাবার সলিল সমাধি
ছবিঃ সংগৃহীত

খবর৭১ঃ

ঝালকাঠির নলছিটি উপজেলার বিষখালী নদীতে নিখোঁজের তিন দিন পর লিটন সিকদার নামে এক জেলের লাশ উদ্ধার করা হয়েছে। আজ বুধবার সকাল ১০টায় স্থানীয় জেলেরা রাজাপুরের পালট এলাকার নদীতে ভাসমান অবস্থায় তার লাশ উদ্ধার করে।

গত রবিবার বিকেলে মাছ ধরার সময় নৌকা থেকে পড়ে যাওয়া ছয় বছরের ছেলে রামিনকে বাঁচাতে গিয়ে নদীতে ঝাঁপ দিয়ে বাবা নিখোঁজ হয় লিটন সিকদার। নদী থেকে ছেলেকে স্থানীয় জেলেরা উদ্ধার করায় সে প্রাণে বেঁচে যায়। জেলে লিটন সিকদার  উপজেলার চাঁনপুরা গ্রামের আবদুল আজিজ সিকদারের ছেলে।

ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানায়, লিটন সিকদার তার ছয় বছর বয়সের ছেলে রামিন সিকদারকে নিয়ে রবিবার বিকেলে ইলিশ মাছ ধরার জন্য নৌকায় করে বিষখালী নদীতে যায়। মাঝ নদীতে জাল টেনে ওঠানোর সময় রামিন নদীতে পড়ে যায়। ছেলেকে উদ্ধারের জন্য বাবা নদীতে ঝাঁপ দেয়। এ ঘটনা দেখে অন্য জেলেরা এসে ছেলেকে উদ্ধার করতে পারলেও বাবা নদীতে ডুবে নিখোঁজ হয়। তিন দিন ধরে স্বজনরা নদী তীরে খুঁজে বেড়ায় নিখোঁজ জেলেকে। বৃহস্পতিবার জেলেরা সকাল ৯টার দিকে রাজাপুর উপজেলার বিষখালী নদীর পালট চরে লিটনের লাশটি ভাসমান অবস্থায় দেখতে পায়।

স্বজনরা খবর পেয়ে সকাল ১০টার দিকে তার লাশ বাড়িতে নিয়ে আসেন। সকাল ১১টায় তার লাশ চাঁনপুরা গ্রামের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here