ছেলেকে চিকিৎসার জন্য নেওয়ার পথে সড়ক দূর্ঘটনায় প্রাণ গেল মায়ের

0
213

ফারুক ইফতেখার সুমন ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধিঃ
সড়ক দুর্ঘটনায় আহত ছেলের উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যাচ্ছিলেন সাহারা খাতুন। কিন্তু তাদের বহনকরা মাইক্রোবাসটি নিয়ন্ত্রণে হারিয়ে খাদে পড়ে প্রাণ হারিয়েছেন ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ পৌর সদরের দত্তপাড়া গ্রামের সাহারা। রোববার সকালে মর্মান্তিক সড়ক দুর্ঘটনাটি ঘটেছে ময়মনসিংহের ত্রিশালে।
ঈশ্বরগঞ্জ পাইলট উচ্চ বিদ্যালয়ের আয়া পদে কর্মরত ছিলেন সাহারা খাতুন (৪৫)। তিনি দত্তপাড়া গ্রামের প্রয়াত দুখু মিয়ার স্ত্রী। প্রায় মাস তিনেক আগে সাহারা খাতুনের ছেলে জসিম উদ্দিন সিএনজি চালিত অটোরিকশা দিয়ে ময়মনসিংহে যাওয়ার পথে গুরুতর আহত হন। তার একটি পা মারাত্মক ভাবে ক্ষতিগ্রস্থ হয়। ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসাপাতালে চিকিৎসা শেষে ঢাকার পঙ্গু হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য ছেলেকে নিয়ে যাচ্ছিলেন সাহারা খাতুন। রোববার সকালে ঢাকা যাওয়ার পথে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ত্রিশালের বাগান রাঙামাটিয়া এলাকায় তাদের বহন করা মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। খবর পেয়ে স্থানীয় ফায়সার সার্ভিসের কর্মীরা সাহারা খাতুন, তার ছেলে জসিম উদ্দিনসহ একই পরিবারের তিন সদস্যকে উদ্ধার করে ময়মনসিংহ হাসপাতালে পাঠায়। ময়মনসিংহ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান সাহারা খাতুন। এদিকে মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে সাহারা খাতুনের দীর্ঘ দিনের কর্মস্থলে শিক্ষার্থীরা কান্নায় ভেঙে পড়ে।
বিশ্বেশরি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) একে.এম গোলাম মোস্তফা বলেন, সড়ক দুর্ঘটনায় আহত ছেলেকে সুস্থ্য করার জন্য ঢাকায় নিয়ে যাচ্ছিল সাহারা। শনিবার কয়েকদিনের ছুনি নেয় সে। কিন্তু জীবন থেকে ছুটি নিয়েছে সাহারা।
খবর৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here