ছুটির দিনেও কর্মব্যস্ত সময় কাটালেন প্রধানমন্ত্রী

0
370
কাজের মাধ্যমে সুখী ও সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তোলার আহ্বান প্রধানমন্ত্রীর

খবর৭১ঃ ছুটির দিন শনিবারও কর্মব্যস্ত সময় কাটান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গণভবনে কয়েকজন মন্ত্রী, প্রতিমন্ত্রী, উপদেষ্টাদের সঙ্গে বৈঠক করে তিনি বিভিন্ন দিকনির্দেশনা দেন। পাশাপাশি দলের বেশ কয়েকজন নেতার সঙ্গেও বৈঠক করেন তিনি।

প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম জানান, প্রধানমন্ত্রী সকাল ১০টায় গণভবনের অফিস কক্ষে আসেন এবং বেলা ৩টা পর্যন্ত সেখানে অবস্থান করেন। অফিস কক্ষে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে আসেন।

এ সময় প্রধানমন্ত্রী সড়ক ব্যবস্থাপনার বিষয়ে মন্ত্রীর কাছ থেকে খোঁজখবর নেন। ঈদে ঘরমুখো মানুষের যাত্রা নির্বিঘ্ন ও সহজ করতে মন্ত্রীকে নির্দেশ দেন তিনি। প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

সম্প্রতি ভারত সফর থেকে ফেরা স্বরাষ্ট্রমন্ত্রী তার সফরের বিষয়ে প্রধানমন্ত্রীকে অবহিত করেন। এ সময় প্রধানমন্ত্রী ঈদের জামাত, কোরবানি যেন সুষ্ঠুভাবে সম্পন্ন হতে পারে এবং আইনশৃঙ্খলা পরিস্থিতি যেন স্বাভাবিক থাকে- সেসব বিষয়ে নির্দেশনা দেন। শেখ হাসিনার সঙ্গে স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেকও বৈঠক করেন। প্রধানমন্ত্রী এ সময় ডেঙ্গুজ্বরের চিকিৎসার সার্বিক বিষয়ে মন্ত্রীকে বিভিন্ন নির্দেশনা দেন।

এছাড়া প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠক করেন তার উপদেষ্টা এইচটি ইমাম, অর্থমন্ত্রী আ হ ম মোস্তফা কামাল, কৃষিমন্ত্রী ড. আবদুর রাজ্জাক, তথ্যমন্ত্রী হাছান মাহমুদ, সংস্কৃতি প্রতিমন্ত্রী কেএম খালিদ, মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী ফজিলাতুন নেসা ইন্দিরা এবং শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল। প্রধানমন্ত্রীর সঙ্গে আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা সাহারা খাতুন, জাহাঙ্গীর কবির নানক, অসীম কুমার উকিলও বৈঠক করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here