ছাতকে সংঘর্ষের ঘটনায় ইউপি চেয়ারম্যানসহ ১১ জনের বিরুদ্ধে মামলা

0
282

হাবিবুর রহমান নাসির ছাতক সুনামগঞ্জ প্রতিনিধি : ছাতকের দোলারবাজার ইউনিয়নের কুড়া-চাতল বিল দখল নিয়ে সংঘর্ষের ঘটনায় ইউপি চেয়ারম্যান সায়েস্তা মিয়াকে প্রধান আসামী করে সুনামগঞ্জ আমল গ্রহনকারী জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে মামলা দায়ের করা হয়েছে।
বৃহস্পতিবার কুড়া-চাতল বিল ব্যবহারকারী সংগঠনের সভাপতি, দোলারবাজার ইউনিয়নের রাউলী গ্রামের মৃত ফিরোজ মিয়ার পুত্র ছাদিক মিয়া বাদী হয়ে ইউপি চেয়ারম্যানসহ ১১জনের বিরুদ্ধে এ মামলা(নং-২৭/২০১৮) দায়ের করেন।
উল্লেখ্য, গত রবিবার (৪ ফেব্রুয়ারি) মধ্যরাতে জোরপূর্বক কুড়া চাতল বিল দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষ গুলিবিদ্ধসহ উভয় পক্ষের অন্তত ১০জন আহত হয়। বিল দখল নিয়ে পূর্ব বিরোধের জের ধরে মঈনপুর গ্রামের আব্দুর রর পক্ষের সাথে কুর্শি গ্রামের আইয়ুব আলী ও রাউলি গ্রামের সাদিকুর রহমান পক্ষের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। খবর পেয়ে সোমবার সকালে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।
এতে গুলিবিদ্ধসহ অন্তত ২০ ব্যক্তি আহত হয়। আহতদের মধ্যে দোলারবাজার ইউনিয়নের কুর্শি গ্রামের বাসিন্দা গুলিবিদ্ধ আব্দুল কদ্দুছ (৬৫), ইসরাইল আলী (৩২) ও মহরম আলী (২৫)সহ আহত বিরাম আলী(৮০), কবির মিয়া (২৮) ও নিজাম উদ্দিন (১৮)কে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

খবর ৭১/ ই:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here