ছাতকে দু’ ছিনতাইকারী গ্রেফতার

0
472
ছাতকে দু’ ছিনতাইকারী গ্রেফতার

খবর৭১ঃ

ছাতক প্রতিনিধিঃ ছাতকে টাকা ছিনতাই করে পালিয়ে যাওয়ার পথে আনসার আলী(২২) নামের এক ছিনতাইকারীকে আটক করে পুলিশে সোপর্দ করেছে জনতা। পরে নিজ বাড়ি থেকে তার সহযোগি ছিনতাইকারী মহন মিয়া(২৬)কে গ্রেফতার করে পুলিশ। শনিবার রাতে উপজেলার ছৈলা-আফজলাবাদ ইউনিয়নের লাকেশ্বর বাজার সংলগ্ন রাস্তায় এ ছিনতাইর ঘটনা ঘটে।

আনসার আলী উপজেলার দোলারবাজার ইউনিয়নের সুতারখালী গ্রামের গৌছ মিয়ার পুত্র ও মহন মিয়া একই গ্রামের মৃত আমির আলীর পুত্র। স্থানীয় সুত্রে জানা যায়, ইউনিয়নের ছোট পলিরগাঁও গ্রামের মৃত হুশিয়ার আলীর পুত্র কছির আলী স্থানীয় লাকেশ্বর বাজারে ফ্লেক্সিলোডের ব্যবসা করে আসছে দীর্ঘদিন ধরে। বরাবরের মতো কছির আলী শনিবার রাতে দোকান বন্ধ করে বাড়ি ফেরার পথে লাকেশ্বর বাজার সংলগ্ন রাস্তায় কয়েকজন ছিনতাইকারী তার গতিরোধ করে।

এসময় ছিনতাইকারীরা ব্যবসায়ী কছির আলীকে মারধোর করে তার সাথে থাকা ২ লাখ ২০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়। এসময় কছির আলীর আত্ম চিৎকারে আশ-পাশের লোকজন এসে ছিনতাইকারী আনসার আলীকে আটক করে। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌছলে আটক আনসার আলীকে পুলিশে সোপর্দ করে জনতা। পরে অপর ছিনতাইকারী মহন মিয়াকে তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করে পুলিশ।

রোববার সকালে দু’ ছিনতাইকারীকে সুনামগঞ্জ জেল হাজতে প্রেরন করা হয়েছে। এ ব্যাপারে ছাতক থানায় একটি মামলা রুজু করা হয়েছে বলে পুলিশ সুত্রে জানা গেছে। স্থানীয়রা জানান, মহন মিয়া ও আনসার আলীকে গ্রেফতার করা হলেও মুল ছিনতাইকারী একই গ্রামের সেলিম আহমদ পালিয়ে যেতে সক্ষম হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here