ছাতকে চাল পাচারকালে সরকারি চালসহ ১জন আটক

0
389
ছাতকে চাল পাচারকালে সরকারি চালসহ ১জন আটক
ছবিঃ হাবিবুর রহমান নাসির ছাতক।

খবর৭১ঃ

হাবিবুর রহমান নাসির ছাতকঃ ছাতকে রাতের আধারে সরকারি খাদ্যবান্ধব কর্মসূচির চাল পাচারকালে এক চাল ব্যবসায়ীকে হাতেনাতে আটক করা হয়েছে। শুক্রবার রাতে উপজেলার চরমহল্লা ইউনিয়নের টেটিয়ারচর বাজারে সরকারী চাল, পিকআপসহ চাল ব্যবসায়ী গিয়াস উদ্দিনকে আটক করা হয়।

গিয়াস উদ্দিন চরমহল্লা ইউনিয়নের কেজাউরা গ্রামের মৃত তৈয়ব আলীর পুত্র। পরে খবর পেয়ে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ গোলাম কবির ঘটনাস্থলে পৌছে চালসহ ব্যবসায়ীকে আটক করেন। জানা যায়, শুক্রবার (৫ জুন) রাত প্রায় ১০টার দিকে উপজেলার চরমহল্লা ইউনিয়নের টেটিয়ারচর বাজারে খাদ্যবান্ধব কর্মসূচির চাল (১০টাকা কেজির চাল) ডিলার ফয়জুল করিমের গোদাম থেকে বস্তাবদল করে পিকআপ ভ্যানে তুলার সময় স্থানীয় জনতা পিকআপসহ ব্যবসায়ীকে আটক করেন। খবর পেয়ে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ গোলাম কবির ভ্রাম্যমান আদালতের মাধ্যমে পিকআপসহ চাল জব্ধ এবং ব্যবসায়ী গিয়াস উদ্দিনকে আটক করেন।

এসময় বস্তাবদল করা ৩০ কেজির ৬০ বস্তা চাল ও ৯৯টি খালি বস্তা জব্ধ করেন। নির্বাহী অফিসার মোহাম্মদ গোলাম কবির ঘটনার সত্যতা স্বীকার করে জানান, গিয়াস উদ্দিনকে চালসহ আটক করা হয়। পাচারের কাজে ব্যবহৃত পিক-আপটি ও আটক করে থানায় পাঠানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here