ছাতকে খাল থেকে শিশু-কন্যার লাশ উদ্ধার

0
525
ছাতকে খাল থেকে শিশু-কন্যার লাশ উদ্ধার

খবর৭১ঃ

হাবিবুর রহমান নাসির, ছাতক প্রতিনিধিঃ ছাতকে তামান্না বেগম নামের ৮ মাস বয়সী এক শিশু-কন্যার লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার দুপুরে শিশুর বাড়ি সংলগ্ন একটি খাল থেকে তার লাশ উদ্ধার করা হয়।

শিশু-কন্যা তামান্না আক্তার উপজেলার জাউয়াবাজার ইউনিয়নের খিদ্রাকাপন-নোয়াগাঁও গ্রামের নূর আহমদ ও লাইলী বেগমের কন্যা। বুধবার রাতে তামান্নাকে ঘরের বিছানায় রেখে মা লাইলী বেগম প্রকৃতির ডাকে সাড়া দিলে ঘরের বাইরে যায়। এসময় রান্নার কাজে ব্যস্থ তামান্নার ফুফু পারভিন বেগমকে শিশুটিকে দেখার জন্য বলে যায় মা। পরবর্তিতে ফিরে এসে তামান্নাকে বিছানায় না পেয়ে চারিদিকে খোঁজাখুজি শুরু করে। কেথাও তার সন্ধান না পেয়ে শিশু-কন্যা তামান্নাকে জ্বিনে নিয়ে গেছে বলে শিশুটির মা-বাবা বিষয়টি গোপন রাখার চেষ্টা করে।

সকালে শিশু নিখোঁজের খবর পেয়ে ইউপি সদস্য আব্দুল কদ্দুছ সুমন ও আব্দুল হক জাউয়া পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশকে বিষয়টি অবগত করেন। খবর পেয়ে সুনামগঞ্জের সগকারী পুলিশ সুপার, ছাতক সার্কেল বিল্লাল হোসেন, ছাতক থানার ওসি মোস্তাফা কামাল ও জাউয়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই জহিরুল ইসলাম ঘটনাস্থলে পৌছে শিশুটি উদ্ধারে তল্লাশী কার্যক্রম চালান। এক পর্যায়ে বাড়ি সংলগ্ন একটি খাল থেকে শিশুটির মৃতদেহ উদ্ধার করে পুলিশ। লাশ ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরন করা হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদ করার জন্য শিশুটির ফুফু পারভিন বেগমকে আটক করেছে পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here