ছাতকে আলোচিত রাব্বী হত্যাকান্ডের প্রধান আসামী তারেক আহমদ গেফতার

0
439
ছাতকে আলোচিত রাব্বী হত্যাকান্ডের প্রধান আসামী তারেক আহমদ গেফতার

খবর৭১ঃ

হাবিবুর রহমান নাসির, ছাতক প্রতিনিধিঃ ছাতকে আলোচিত মেহেদী হাসান রাব্বী হত্যাকান্ডের প্রধান আসামী তারেক আহমদকে গেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার বিকেলে চট্টগ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। গতকাল শুক্রবার বিকেলে খুনী তারেক আহমদকে ছাতক থানায় নিয়ে আসা হয়। সে ছাতক সিমেন্ট কারখানার প্রাক্তন শ্রমিক মুক্তিযোদ্ধা শফিক মিয়ার পুত্র।

হত্যাকান্ডে প্রায় দু’মাস পর তারেক আহমদকে গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ। মোবাইল প্রযুক্তি ব্যবহার করে রাব্বী হত্যাকান্ডের প্রধান আসামী তারেক আহমদকে গ্রেফতার করে পুলিশ। মোবাইল ট্যাকিংয়ের মাধ্যমে তারেক আহমদের অবস্থান নিশ্চিত হয়ে সুনামগঞ্জের সহকারী পুলিশ সুপার, ছাতক সার্কেল বিল্লাল হোসনের নেতৃত্বে বৃহস্পতিবার চট্টগ্রামের হালি শহর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। এসময় ছাতক থানার ওসি (অপারেশন) কাজী গোলাম মোস্তফা ও মামলার তদন্তকারী কর্মকর্তা দেলোয়ার হোসন অভিযানের সাথে ছিলেন।

২৩ জুলাই সন্ধ্যায় ছাতক সিমেন্ট কারখানার ৪নং এলাকায় প্রতিপক্ষের ছুরিকাঘাতে খুন হয় শহরের নোয়ারাই এলাকার বাসিন্দা আলমগীর হোসেনের পুত্র মেহেদী হাসান রাব্বী(২২)। ২৬ জুলাই নিহতের মা রোকেয়া বেগম বাদী হয়ে পৌর কাউন্সিলরসহ ১৭ জনকে আসামী করে ছাতক থানায় একটি হত্যা মামলা(নং-২০) দায়ের করেন। এ মামলায় ২০ আগষ্ট উচ্চ আদালত থেকে জামিন লাভ করেন পৌর কাউন্সিলর লিয়াকত আলীসহ মামলার ৬ আসামী। গত ৯ সেপ্টেম্বর পৌর কাউন্সিলর লিয়াকত আলীসহ ৬ আসামী সুনামগঞ্জ জেলা জজ আদালতে হাজিরা দিতে গেলে আদালত তাদের জামিন না-মঞ্জুর করে জেল হাজতে প্রেরনের নির্দেশ দেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here