চৌগাছায় মধু মোল্লা নামে এক ব্যক্তির ঝুলান্ত লাশ উদ্ধার হত্যা না আত্মহত্যা এ নিয়ে গুঞ্জন

0
210

মুকুরুল ইসলাম মিন্টু চৌগাছা (যশোর)ঃ য‌শো‌রের চৌগাছায় মধু মোল্লা (৫২) নামে এক ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি উপজেলার পাশাপোল ইউনিয়নের পাশাপোল গ্রামের মৃত বশির মোল্লার ছেলে। এটি হত্যা না আত্মহত্যা এ নিয়ে এলাকায় ব্যাপক আলোচনা চলছে। বুধবার সকালে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর আড়াইশ শয্যা হাসপাতালে পাঠিয়েছে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মধু মোল্লা একজন নিঃসন্তান। একমাত্র পালিত কন্যা রশিদা খাতুন, জামাই মোঃ বাবু ও স্ত্রী আনজুয়ারা বেগমকে নিয়ে গ্রামের বাড়ি পাশাপোলে বসবাস করতেন। বুধবার সকালে বাড়ির পাশের একটি কাঁঠাল গাছে ঝুলন্ত লাশ দেখে স্থানীয়রা দশপাকিয়া পুলিশ ফাঁড়িতে সংবাদ দেয়। খবর পেয়ে বেলা ১১টার দিকে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্যে যশোর আড়াইশ শয্যা হাসপাতালে পাঠায়।
দশপাকিয়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপ-পরিদর্শক শফিকুল ইসলাম বলেন, বাড়ির পাশের একটি কাঁঠাল গাছ থেকে তার লাশটি উদ্ধার হয়। তিনি জানান ঝুলন্ত লাশটি উদ্ধারের সময়ে পা মাটিতেই ঠেকে ছিল। বিষয়টি সন্দেহজনক মনে হওয়ায় লাশটি ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান অবাইদুল ইসলাম সবুজ বলেন, নিহত মধু মোল্লা একজন নিঃসন্তান। বুধবার সকালে জানত পারি সে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। এদিকে মধু মোল্লার লাশ উদ্ধার নিয়ে এলাকায় ব্যাপক সমালোচনা শুরু হয়েছে। এটি হত্যা না আত্মহত্যা এ নিয়ে চলছে গুঞ্জন। স্থানীয়রা জানান, তিনি যে গাছটিতে গলায় ফাঁস দিয়েছে সেখানে তার পা ছিলো মাটিতে। এ কারনেই মুলত গুঞ্জন ছড়িয়ে পড়েছে। অনেকে বলছেন তার মাঠে ৭/৮ বিঘা জমি আছে। এই জমি ভোগ করার লক্ষে কোন কুচক্রি মহল তাকে হত্যা করতে পারে। ময়না তদন্ত শেষে সব কিছু পরিস্কার হবে বলেও অনেকে মন্তব্য করেন।
খবর৭১/এসঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here