চৌগাছায় নৌকার প্রার্থী অধ্যক্ষ ড. মোস্তানিছুরের ব্যাপক গনসংযোগ

0
659

চৌগাছা (যশোর) প্রতিনিধি \ আগামী ৩১ মার্চ অনুষ্ঠিত হতে যাচ্ছে যশোরের চৌগাছা উপজেলা পরিষদ নির্বাচন। দলীয় মনোনয়ন পাওয়া নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী এবারই প্রথম নির্বাচনের মাঠে লড়াই করছেন। তিনি দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে রাত দিন নিরালস ভাবে কাজ করে যাচ্ছেন। বিশেষ করে প্রতীক পাওয়ার পর থেকে সব শ্রেনীর নেতাকর্মীদের ঘুম খাওয়া বলাচলে বন্ধ হয়ে গেছে। শুক্র শনিবার তিনি নেতাকর্মীদের সাথে নিয়ে উপজেলা বিভিন্ন ইউনিয়ন পাড়া মহল্লা ও হাট বাজারে ব্যাপক গনসংযোগে অংশ নেন।
দলীয় সূত্র জানায়, আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী হয়েছেন বিশিষ্ঠ শিক্ষানুরাগী ব্যক্তিত্ব চৌগাছা মৃধাপাড়া মহিলা কলেজের সুযোগ্য অধ্যক্ষ ড.এম মোস্তানিছুর রহমান। তিনি দলীয় মনোনয়ন পাওয়ার পর থেকে নেতাকর্মীদের মাঝে এক ধরনের উদ্দিপনার সৃষ্টি হয়েছে।
শুক্রবার জুম্মার নামাজ বাদে দিনের বাকি সময় ও মধ্যরাত পর্যন্ত নৌকার প্রার্থী ও তার কর্মী সমার্থকরা ভোটারদের কাছে গিয়ে ভোট প্রার্থনা করেন। এদিন বিকালে উপজেলা নারায়নপুর ইউনিয়নের চাঁদপাড়া, গুয়াতলী, বড়খাঁনপুর, ফসতলা বাজার, নারায়নপুর বাজারসহ বিভিন্ন এলাকায় গনংযোগ করেন। অনুষ্ঠিত পথ সভায় ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি চেয়ারম্যান জয়নাল আবেদিন মুকুলের সভাপতিত্বে বক্তব্য দেন প্রার্থী অধ্যক্ষ ড.এম মোস্তানিছুর রহমান। এ সময় তিনি বলেন, আমি কারও প্রতি কোন দোষারোপ করবো না। জননেত্রী শেখ হাসিনা আমাকে নৌকা উপহার দিয়েছেন। এ প্রতীক আমার একার নই আপনাদের সকলের। আগামী ৩১ তারিখে নৌকার বিজয় নিশ্চিত করে আমরা নেত্রীকে উপহার দিবো। তাই সকল ভেদাভেদ ভুলে সকলে এক কাতারে সামিল হোন। ৩১ মার্চ আমাদের বিজয় নিশ্চিত, কেউ আমাদের বিজয়কে রুখতে পারবেনা। এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক চেয়ারম্যান মেহেদী মাসুদ চৌধুরী, চৌগাছা পৌরসভার মেয়র নুর উদ্দিন আল মামুন হিমেল, জেলা পরিষদের চেয়ারম্যান দেওয়ান তৌহিদুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম, সংশ্লিষ্ঠ ইউপি চেয়ারম্যান জয়নাল আবেদিন মুকুল, কাউন্সিলর আতিয়ার রহমান, চেয়ারম্যান অবাইদুর ইসলাম সবুজ, আওয়ামীলীগ নেতা সোলাইমান হোসেন, সানোয়ার হোসেন বকুলসহ স্থানীয় আওয়ামীলীগ ও তার সহযোগী সংগঠনের বিপুল পরিমান নেতাকর্মী উপস্থিত ছিলেন। এদিকে শনিবার নৌকার প্রার্থী অধ্যক্ষ মোস্তানিছুর রহমান চৌগাছা পৌর সদরে ব্যাপক গনসংযোগ কেেরন। এ সময় তিনি চৌগাছা বড় বাজার, মাছ বাজার, কাঁচাবাজার, কাপুড়িয়া, পট্টি, স্বর্ণপট্টিসহ বাজারের গুরুত্ব এলাকায় যান এবং প্রতিটি দোকানদার ও চৌগাছা বাজারে আগত মানুষজনের নিকট নৌকায় ভোট প্রার্থনা করেন। এ সময় পৌর মেয়র নুর উদ্দিন আল মামুন হিমেল, জেলা পরিষদের সদস্য দেওয়ান তৌহিদুর রহমান, পৌর কাউন্সিলর মোঃ মাহিন, আওয়ামীলীগ নেতা সিরাজুল ইসলাম রাজ, জালালউদ্দিনসহ দলীয় বিপুল সংখ্যাক নেতাকর্মী উপস্থিত ছিলেন।
খবর৭১/এসঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here