চৌগাছায় ধানের শীষের পোস্টার ছেড়া ও কেটে ফেলার অভিযোগ

0
619

চৌগাছা (যশোর)ঃ যশোরের চৌগাছা সদরের প্রতিটি সড়কের উপরে ও পাশে দড়িতে লাগানো ধানের শীষ প্রতীকের সকল পোস্টার কেটে ছিড়ে ফেলেছে অজ্ঞাত দুর্বৃত্তরা। বৃহস্পতিবার দিবাগত রাতে এসব পোস্টার ছিড়ে ফেলা হয় বলে অভিযোগ করেছেন যশোর-২ আসনের ধানের শীষের প্রার্থী মুহাদ্দিস আবু সাঈদ মোহাম্মদ শাহাদৎ হুসাইন। পোষ্টার ছিড়ে ফেলার ঘটনা দেখে অনেকে মন্তব্য করেন দূবৃত্তরা যেন ধানের শীষ প্রতীকের পোষ্টার কেটে ও ছিড়ে ফেলার জন্য দূবৃত্তরা ইজারা নিয়েছে।
সূত্র জানায়, প্রতীক বরাদ্দের পর চৌগাছা পৌর সদরের প্রতিটি সড়কে পোষ্টারে পোষ্টারে ছেয়ে যায়। গত কয়েক দিনে বিচ্ছিন্ন ভাবে পোষ্টার ছেড়ার অভিযোগ থাকলেও বৃহস্পতিবার দিবাগত রাতে সকল পোষ্টার ছিড়ে মাটিতে ফেলে দেয়া হয়েছে। শুক্রবার চৌগাছার সাপ্তাহিক হাটের দিন হওয়ায় সকাল থেকেই মানুষের সরব উপস্থিতি হয় গোটা চৌগাছা বাজারে। এ সময় গ্রাম থেকে আসা সাধারণ মানুষ ধানের শীষ প্রতীকের পোষ্টার ছেড়া দেখে অনেকেই মন্তব্য করেন দূবৃত্তরা যেন পোষ্টার ছেড়ার ইজারা নিয়েছে।
এ বিষয়ে ধানের শীষ প্রতীকের প্রার্থীর নিকট জানতে চাইলে তিনি বলেন, বিষয়টি আমি রিটার্নিং অফিসার যশোরের জেলা প্রশাসকের নিকট লিখিত অভিযোগ দিয়েছি। অভিযোগের অনুলিপি সহকারী রিটার্নিং অফিসার ও চৌগাছা উপজেলা নির্বাহী অফিসার মারুফুল আলমের নিকটও দেয়া হয়েছে। সহকারী রিটার্নিং অফিসার ও চৌগাছা উপজেলা নির্বাহী অফিসার মারুফুল আলম বলেন, ধানের শীষের প্রার্থীর পক্ষে আমাকে মোবাইলফোনে মৌখিকভাবে জানানো হয়েছে। আমি তাদেরকে লিখিত অভিযোগ দিতে বলেছি। অভিযোগ পেলে তদন্তপূর্বক ব্যবস্থা নেয়া হবে।
খবর৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here