চৌগাছায় দুই দিনের ব্যবধানে আরও দুই জামায়াত নেতা আটক

0
336

মুকুরুল ইসলাম মিন্টু চৌগাছা (যশোর) ॥ যশোরের চৌগাছায় সাবেক ইউপি সদস্য আব্দুল মজিদ ও মাওলানা মিজানুর রহমান নামে দুই জামায়াত নেতাকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে নিজ নিজ গ্রাম থেকে তাদের আটক করা হয়। আটকৃত উভয়েই একটি নাশকতা মামলার আসামী বলে পুলিশ জানিয়েছেন। গত ১১ ডিসেম্বর উপজেলা জামায়াতের সেক্রেটারী ও পৌর জাময়াতের আমীরকে নাশকতা মামলায় আটক করে জেল হাজতে প্রেরন করা হয়।
সূত্র জানায়, বৃহস্পতিবার দুপুরে থানা পুলিশ অভিযান চালিয়ে আব্দুল মজিদ ও মিজানুর রহমান নামে জামায়াতের দুই নেতাকে আটক করে। আটক আব্দুল মজিদ স্বরূপদাহ ইউনিয়ন পরিষদেরর খড়িঞ্চা ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য এবং একই গ্রামের বাসিন্দা ও মাওলানা মিজানুর রহমান পুড়াহুদা গ্রামের বাসিন্দা এবং পুড়াহুদা মাধ্যমিক বিদ্যালয়ের ইসলাম ও নৈতিক শিক্ষা বিষয়ের শিক্ষক।
এছাড়া তোফজ্জেল হোসেন তোফা নামে ওয়ারেন্টভূক্ত এক আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। তিনি উপজেলার কাদবিলা গ্রামের বাসিন্দা। তিনি একটি জিআর মামলার পরোয়ানাভূক্ত আসামী বলে পুলিশ জানান। চৌগাছা থানার ডিউটি অফিসার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) জসিম উদ্দিন বলেন, একটি নাশকতা মামলায় আব্দুল মজিদ ও মিজানুর রমহানকে আটক করে বৃহস্পতিবার বিকালে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। উল্লেখ্য, গত ১১ ডিসেম্বর উপজেলা জামায়াতের সেক্রেটারী ও পাশাপোল ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মাওলানা আব্দুল কাদের এবং চৌগাছা পৌর জামায়াতের আমীর মাওলানা আব্দুল খালেককে গ্রেফতার করে পুলিশ।

খবর৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here