চেতনা যুব পরিষদ, সিলেট-এর উদ্যোগে বিদায় সংবর্ধনা

0
327

সাজ্জাদুর রহমান,সিলেট প্রতিনিধি:
বাংলাদেশ ব্যাংক, সিলেট-এর উপপরিচালক সাজ্জাদুর রহমান বলেছেন, প্রবাসীরা দেশের উন্নয়নের চাকা গতিশীল রাখতে তাদের ভূমিকা রাখেন। প্রবাসে থাকলেও তাদের মধ্যে দেশ ও মানুষের প্রতি ভালোবাসার কোনো ঘাটতি থাকে না। তাই নিজেদের অবস্থান থেকে সমাজ ও দেশের কল্যাণের জন্য সবাইকে কাজ করতে হবে।
চেতনা যুব পরিষদ, সিলেট-এর উদ্যোগে পরিষদের সহ অর্থ সম্পাদক জাবের খান জুনেজের যুক্তরাজ্যে যাত্রা উপলক্ষ এ  আয়োজিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
পরিষদের সহ সভাপতি আব্দুস সোবহান আজাদের সভাপতিত্বে গত রোববার আম্বরখানাস্থ বরকতিয়া সুপার মার্কেটে পরিষদের নিজস্ব কার্যালয়ে এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।
পরিষদের সাধারণ সম্পাদক মো. ইকবাল হোসেইনের  অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জি এম. নজরুল ইসলাম, সি. এম. মালেক খান, আব্দুর রাজ্জাক চৌধুরী, ইসমত ইবনে ইসহাক এবং স্বাগত বক্তব্য রাখেন পরিষদের অর্থ সম্পাদক আমির উদ্দিন পাভেল, শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ধর্মীয় সম্পাদক মো. রেজাউল করীম।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মো. দিলওয়ার হোসেন, এডভোকেট মো. সাজ্জাদুর রহমান, মিজানুর রহমান, তারেক মজুমদার, মাসুম আহমদ, হাফিজ মো. আমিন উদ্দিন, এম এ মালেক খান শাফি, মো. আফরোজ হোসেন, ফয়সল মাহমুদ প্রমুখ। অনুষ্ঠানে প্রধান অতিথি এবং অন্যান্য অতিথিবৃন্দ সংবর্ধিত অতিথি জাবের খান জুনেজকে ফুল দিয়ে শুভেচ্ছা জ্ঞাপন করেন। এ সময় জাবের খান জুনেজ পরিষদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং দেশের কল্যাণে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন।
খবর৭১/এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here