চুয়াডাঙ্গা শহরের দক্ষিণ হাসপাতাল পাড়া থেকে কলেজ ছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ

0
392

আব্দুস সালাম প্রতিনিধি চুয়াডাঙ্গা :চুয়াডাঙ্গা শহরের দক্ষিণ হাসপাতাল পাড়া থেকে পুলিশ আব্দুর রহিম (২০) নামে এক কলেজছাত্রের লাশ উদ্ধার করেছে। আজ সকাল নয়টার দিকে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে আসে এবং লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে।
নিহত আব্দুর রহিম চুয়াডাঙ্গা জেলার জীবননগর উপজেলার ঘুঘরাগাছি গ্রামের ইউনুস আলীর ছেলে এবং চুয়াডাঙ্গা সরকারি কলেজের সম্মান (গণিত) প্রথম বর্ষের ছাত্র।
দক্ষিণ হাসপাতাল পাড়ার বাসিন্দা আব্দুর রাজ্জাকের বাড়িতে ছাত্রাবাস করে মোট ১৯ জন ছাত্র বসবাস করে। রায়হান নামে এক মেসের এক বাসিন্দা আব্দুর রহিমকে সকাল সাড়ে আটটার দিকে নাস্তা খাওয়ার জন্য ডাক দিতে যায় এবং মৃত অবস্থায় দেখতে পায়। এরপর সে মেসের বাকি সদস্যদের পাশাপাশি বাড়ির মালিককে জানায়।
বাড়ির মালিক আব্দুর রাজ্জাক বিষয়টি পুলিশকে জানালে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. কলিমুল্লাহসহ পুলিশের কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শণ করেন।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন খান জানান, বাড়ির লোকজনকে জানানো হবে। বাড়ির লোকজন আসলে লাশ উদ্ধার করে সদর হাসপাতালের মর্গে ময়নাতদন্ত করা হবে।ময়না তদন্ত প্রতিবেদন হাতে পাওয়ার পর প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

খবর ৭১/ ই:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here