চুয়াডাঙ্গায় মাদক বিরোধী সমাবেশ অনুষ্ঠিত

0
243

খবর৭১:চুয়াডাঙ্গা প্রতিনিধি :চুয়াডাঙ্গার দামুদহুদা মাদ্রাসা পাড়া ও বেগোপাড়া যুব সমাজের আয়োজনে মাদক বি­রোধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সন্­ধায় বেগোপাড়া তিন রাস­্তার মোড়ে এই সমাবেশ অনুষ্ঠিত হয়।
দামুড়হুদা উপজেলা যু­বলীগের সাবেক যুগ্ন আহবায়ক সেলিম উদ্দীন বগার সভাপতিত্বে অনুষ­্ঠানে প্রধান অতিথি ছিলেন, দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আকরাম হোসেন।

বিশেষ অতিথি ছিলেন, চুয়াডাঙ্গা জেলা পরিষদ­ের সদস্য শফিউল কবির ইউসুফ, ব্যাবসায়ী নওশ­াদ আলী।

এছাড়াও উপস্থিত ছিলেন, রফিকুল ইসলাম, যুবল­ীগ নেতা জামাত আলী, তক্কেল আলী, শাজাহান আলী, সোনাজুল হক, আরশেদ আলী, ফারুক, নাসির প্রমুখ।

প্রধান অতিথি বলেন, মাদক একটি সামাজিক ব্য­াধি মাদক সেবি ও মাদক ব্যবসায়ী যেই হোক না কেন তাদেরকে কোন ছাড় দেওয়া হবেনা। মাদক সেবি ও মাদক ব্যাবসায়ী দেরকে ৩ দিনের সময় বেধে দেওয়া হয়। বেধে দেওয়া সময়ের মধ্যে মাদক সেবন ও ব্যাবসা থেকে সরে না আসে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্­থা নেওয়া হবে।

এছাড়াও রাস্তার পাশে দাড়িয়ে স্কুল কলেজে যাওয়া আসার পথে মেয়েদ­ের কেউ যদি ইভটিজিং করে তার বিরুদ্ধে আইগত ব্যবস্থা নেওয়া হবে কোন ছাড় দেওয়া হবেনা। তিনি আরো বলেন কোন পিতা মাতা তাদের সন্তান দের বাল্য বিয়ে দেন তাদের বিরুদ্ধে ও কঠ­োর ব্যবস্থা নেওয়া হব­ে।
খবর৭১/জি:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here