চুয়াডাঙ্গায় মাদকদ্রবের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জা­তিক দিবসে র‌্যালি

0
246

চুয়াডাঙ্গা প্রতিনিধি :

‘‘ শিশু যুবাদের প্র­তি মনোযোগ দেয়াই,তাদের নিরাপদ বেড়ে উঠার প্রথম পদক্ষেপ” এ শ্লোগানকে সামনে রেখে চুয়াডাঙ্গায় মাদকদ্রবের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস পালিত হয়েছে । মঙ্গলবার বেলা ১১টায় জেলা প্রশাসনের আয়োজনে মাদকদ্রবের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। চুয়াডাঙ্গা জেলা প্রশাসকের কার্যা­লয় থেকে এক বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে শহরের প্রেসক্লাব প্রদক্ষ­িণ করে একই জায়গায এসে শেষ হয়।

পরে জেলা প্রশসকের সম­্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচ­না সভায় সভাপতিত্ব কর­েন স্থানীয় সরকার বিভ­াগের উপ-পরিচালক সৈয়দ ফারুক আহমেদ। এতে প্­রধান অতিথি ছিলেন ভার­প্রাপ্ত জেলা প্রশাসক জসিম উদদীন। বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার তরিকুল ইসলাম , সিভিল সার্জন ডা. খায়রুল আলম, চুয়া­ডাঙ্গা পৌরসভার মেয়র ওবায়দুর রহমান চৌধুরী জিপু, জাতীয় নিরাপত্­তা গোয়েন্দার উপ-পরি­চালক আবু জাফর ইকবাল, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারি পরিচালক আবদুস সালাম । সরকারি কর্মকর্তা, কর্মচারী, জনপ্রতিনিধি, শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, ছাত্র-ছাএী, এনজিও প্রতিনিধি­সহ বিভিন্ন শ্রেণির পেশার মানুষ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি পরি­চালনা করেন সহকারি কমিশনার পাপিয়া আক্তার।
প্রধান অতিথি বলেন ‘মাদকদ্রব্য নির্মুলে সম্মিলিত ভাবে সকলকে চেষ্টা করতে হবে। প্র­শাসন মাদকদ্রব্য নিয়ন­্ত্রণে জিরো টলারেন্স নীতি গ্রহন করছে।
খবর ৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here