চুয়াডাঙ্গায় পুলিশের সাথে বদুকযুদ্ধে মাদক ব্যবসায়ী সাধু নিহত

0
555

খবর৭১:হাফিজুর রহমান, চুয়াডাঙ্গা প্রতিনিধি :
চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা উপজেলার রেলষ্টেশনের অদূরে পুলিশের সাথে বদুকযুদ্ধে চিহিৃত মাদক ব্যবসায়ী ও সাজাপ্রাপ্ত আসামী কামরুজ্জামান সাধু (৪৫) নিহত হয়েছে।

সােমবার দিবাগত রাত ২ টার দিকে এ ঘটনা ঘটে। এসময় পুলিশের এস আই জিয়াউর রহমান, এ এস আই হামিদুর রহমান, এ এস আই শহিদুল ইসলাম, কনষে্টবল রাকিব আহত হয়েছে। ঘটনাস্থল থেকে পুলিশ একটি দেশীয় পিস্তল, ২ রাউন্ড গুলি ও ১ বস্তা ফনসিডিল উদ্ধার করেছে। নিহত কামরুজ্জামান সাধু উপজেলার হারদি গ্রামের এমদাদুল হকের ছেলে। সাজাপ্রাপ্তসহ এক ডজন মামলার আসামী।

আলমডাঙ্গা থানার ওসি (তদন্ত) লুতফুল কবির জানান, সোমবার দিবাগত রাতে আলমডাঙ্গা থানা পুলিশের একটি দল আলমডাঙ্গা উপজেলার শহরের রেলষে্টশনের অদূরে পাকা রাস্তার কাছে টহল দেওয়ার সময় ৬/৭ জন চোরাকারবারীকে চ্যালেঞ্জ করে। এসময় চোরাকারবারীরা পুলিশের লক্ষ্য করে গুলি ছুড়লে পুলিশও পাল্টা গুলি ছুড়ে। এতে মাদকব্যবসায়ী কামরুজ্জামান সাধু নিহত হয়। বাকিরা পালিয়ে যায় এবং ৪ জন পুলিশ সদস্য আহত হয়। আহত পুলিশ সদস্যদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালর ভর্তি করা হয়। ঘটনা স্থল থেকে পুলিশ দশীয় পিস্তল, ২ রাউন্ড গুলি ও এক বস্তা ফেনসিডিল উদ্ধার কর।

আলমডাঙ্গা থানার ওসি আবু জিহাদ মোঃ ফকরুল আলম খান ঘটনার সত্যতা নিশ্চিত কর জানান, নিহত কামরুজ্জামান সাধু এলাকার চিহিৃত মাদক ব্যবসায়ী। সে ৩ বছরের সাজাপ্রাপ্ত আসামীসহ থানায় তার বিরুদ্ধ একডজন মাদক মামলা রয়েছে বলেও জানান তিনি।
খবর৭১/জি:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here