চুয়াডাঙ্গায় পুলিশের সাথে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

0
426

খবর৭১: প্রতিনিধি চুয়াডাঙ্গা (২১-০৫-১৮): চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার উথলীতে মাদক ব্যবসায়ীদের সাথে পুলিশের কথিত বন্দুকযুদ্ধে জোনাব আলী (৩৫) নামের এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। গতকাল রোববার দিবাগত রাত ১টার দিকে উথলীর সন্যাসীতলা মাঠে এ ঘটনা ঘটে। নিহত জোনাব আলী উথলী আমতলা-দক্ষিণপাড়ার মৃত মহসিন আলীর ছেলে। সে একজন কুখ্যাত মাদকব্যবসায়ী। তার নামে জীবননগর থানাসহ পার্শ্ববর্তী দামুড়হুদা ও চুয়াডাঙ্গা সদর থানায় অন্তত ১১টি মাদক মামলা রয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটার গান, দু’টি কার্তুজ, ৩টি রামদা এবং ১ বস্তা ফেনসিডিল উদ্ধার করেছে। বন্দুকযুদ্ধে জীবননগর থানার ৩ পুলিশ সদস্য গুরুতর আহত হয়েছেন।

পুলিশ জানায়, জীবননগর থানা পুলিশের নিয়মিত টহলের অংশ হিসেবে রোববার রাত পৌনে ১টার দিকে উথলী মোল্ল¬াবাড়ি-সন্যাসীতলা সড়কে টহলরত ছিল। পুলিশের গাড়ীটি সন্যাসীতলা নামক মাঠের কাছে পৌছুলে ১০/১২ জনের দুর্বৃত্তদল পুলিশকে লক্ষ্য করে ৫/৭ রাউন্ড গুলি বর্ষণ করে। এক পর্যায়ে পুলিশও আত্মরক্ষার্থে দুর্বৃত্তদলকে লক্ষ করে পাল্টা গুলি চালায়। এ সময় উভয় পক্ষের মধ্যে অন্তত ১০/১২ রাউন্ড গুলি বিনিময় হয়। দুর্বৃত্তদলের সদস্যরা পিছু হটলে পুলিশ ঘটনাস্থল থেকে এক জনকে মৃত অবস্থায় উদ্ধার করেন। পরে গ্রামবাসী এসে বন্দুকযুদ্ধে নিহত মৃত যুবক এলাকার চি‎ি‎হ্নত মাদক ব্যবসায়ী উথলী গ্রামের জোনাব আলীর লাশ বলে সনাক্ত করেন।
জীবননগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহমুদ রহমান জানান, বন্দুকযুদ্ধে নিহত জোনাব আলীর বিরুদ্ধে জীবননগর থানাসহ পাশ্ববর্তী থানায় অন্তত ১১টি মাদক মামলা রয়েছে। বন্দুকযুদ্ধের পর ঘটনাস্থল থেকে পুলিশ একটি ওয়ান শুটারগান, দু’টি কার্তুজ, ৩টি রামদা এবং ১ বস্তা ফেনসিডিল উদ্ধার করেছে। বন্দুকযুদ্ধে আহত পুলিশ সদস্যরা হলেন- সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মিলন হোসেন, কনস্টেবল ওয়ালিদ রহমান এবং কনেস্টবল জুয়েল হোসেন। আহত পুলিশ সদস্যদেরকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
খবর৭১/জি:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here