চুয়াডাঙ্গায় দাড়ানা ট্রাকে ধাক্কা।। ট্রাক চালক নিহত : আহত-২

0
191

খবর৭১:হাফিজুর রহমান কাজল, চুয়াডাঙ্গা প্রতিনিধি:
চুয়াডাঙ্গা সদর উপজলার সরােজগঞ্জ ৯ মাইল আমর চারা নামক স্থানে দাঁড়িয়ে থাকা ট্রাকের পিছনে দ্রুত গতিতে আসা একটি কলা বোঝাই পিকআপ (মিনিট্রাক) ধাক্কা দিল ঘটনা¯স্থলেই পিকআপ চালক/ আশরাফুল (৪০) নিহত হয়। এ সময় সেলিম (১৮) ও বাচ্চু (৩০) নামের দু’জন গুরুতর আহত হয়। মঙ্গলবার রাত ৮ টার দিকে এ ঘটনা ঘটে। সংবাদ পেয়ে চুয়াডাঙ্গা ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনা¯স্থলে যেয়ে তাদেরকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে আসেন। নিহত ড্রাইভার চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজলার পুরাতন হাওলী গ্রামের মৃতু আবুল হােসেনর ছেলে।

চুয়াডাঙ্গা ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানাগেছে, মেহেরপুর থেকে ছেড়ে আসা দ্রুত গতির একটি কলা বোঝাই পিকআপ (ঢাকা মেট্রাো ন- ৩-২৬৪৩) সরাজগঞ্জ ৯ মাইল আমের চারা নামক স্থামে রোডে দাঁড়িয়ে থাকা অপর একটি ট্রাকের পিছনে ধাক্কা মারে । এতে পিকআপটি দুমড় মুচড় যায়। ফলে ঘটনা স্থলেই পিকাপের ড্রাইভার আশরাফুল নিহত হয়। তার সাথে থাকা হেলফার মেহেরপুর জেলার রাজাপুর গ্রামের বুড়িপোতা ইউনিয়নর খােকনের ছেলে সেলিম (১৮) ও ঝিনাইদহ জেলার হরিণাকুন্ড উপজেলার বাবর আলীর ছেলে বাচু (৩০) গুরুতর আহত হয়। খবর পেয়ে চুয়াডাঙ্গা ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনা¯স্থলে পৌঁছে তাদরকে উদ্ধার করে চুয়ডাঙ্গা সদর হাসপাতালে পাঠায়। সংবাদ পেয়ে নিহত ট্রাক ড্রাইভার আশরাফুলর পরিবারর লাকজন রাতই সদর হাসপাতাল এসে কান্নায় ভেঙ্গে পড়েন। মঙ্গলবার, মরদহ সদর হাসপাতাল মর্গে রাখা ছিল।

চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) আব্দুল খালেক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আজ (বুধবার) লাশের ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।
খবর৭১/জি:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here