চুয়াডাঙ্গায় আবাসিক হোটেলে এক নারী হত্যার ঘটনায় গ্রেফতার ১

0
229

খবর৭১:প্রতিনিধি চুয়াডাঙ্গা : মোবাইল ফোনের সূত্র ধরে চুয়াডাঙ্গায় আবাসিক হোটেলে ফরিদা খাতুন হত্যা মামলার প্রধান আসামি আনোয়ার হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার রাতে চুয়াডাঙ্গা সদর থানা পুলিশ তাকে গাজিপুর জেলার নয়নপুর গ্রামের দক্ষিণ ধনুয়া এলাকা থেকে গ্রেফতার করে।

গ্রেফতার আনোয়ার হোসেন নরসিংদি জেলার বাহেরচর গ্রামের দুলু মিয়ার ছেলে।

সহকারি পুলিশ সুপার কলিমুল্লাহ জানান, গত ১৯ ফেব্রুয়ারি রাতে চুয়াডাঙ্গা শহরের শহীদ আবুল কাশেম সড়কের পৌরসভা সংলগ্ন একটি আবাসিক হোটেলে স্বামী-স্ত্রী পরিচয়ে আনোয়ার হোসেন ও ফরিদা খাতুন উঠে।

২৫ ফেব্রুয়ারি রাতে আবাসিক হোটেলে আনোয়ার হোসেন শ্বাসরোধ করে ফরিদাকে হত্যা করে রুমের তালা লাগিয়ে পালিয়ে যায়। পরের দিন সকালে হোটেল কর্তৃপক্ষ বিষয়টি সদর থানা পুলিশকে জানালে পুলিশ রুমের তালা খুলে ফরিদার অর্ধনগ্ন লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেন। চুয়াডাঙ্গা সদর থানার এসআই নাজমুল ইসলাম বাদি হয়ে অজ্ঞাত ব্যাক্তিকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করে।

শনিবার রাতে চুয়াডাঙ্গা সদর থানা পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে গাজিপুর জেলার শ্রীপুর উপজেলার নয়নপুর গ্রামের দক্ষিণ ধনুয়া এলকায় আনোয়ার হোসেনের শ্বশুড় বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। পুলিশ একটি মোবাইল ফোনের সূত্র ধরে প্রায় ১ মাস পর মূল হত্যাকারিকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে।

তিনি আরও জানান, পরকীয়া প্রেমের কারণে আনোয়ার ধর্ষণের পর শ্বাসরোধ করে হত্যার কথা স্বীকার করেছে।
খবর৭১/জি:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here