চুয়াডাঙ্গার জীবননগরে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

0
348

চুয়াডাঙ্গা প্রতিনিধি : চুয়াডাঙ্গার জীবননগরে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী জনাব আলী নিহত হয়েছে। রোববার রাত ১টার দিকে জীবননগর উপজেলার উথলী সন্যাসীপাড়া নামক স্থানে এ ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশের তিন সদস্য আহত হয়েছেন। নিহতের লাশ সদর হাসপাতাল মর্গে রাখা আছে। পুলিশ ঘটনাস্থল থেকে ওয়ান শুটারগান, দুই রাউন্ড গুলি, দেশীয় অস্ত্র ও ফেনসিডিল উদ্ধার করে। নিহত জনাব আলি জীবননগর উপজেলার উথলী মালোপাড়ার মহাসিন ওরফে জামাত আলীর ছেলে।
জীবননগর থানার ওসি মাহামুদুর রহমান জানায়, রোববার রাতে জীবননগর থানা পুলিশের একটি টহল দল উপজেলার উথলী সন্যাসীপাড়া নামক স্থানের পাকা রাস্তার পাশে অবস্থান করছিলো। ৩-৪ জন মাদক ব্যবসায়ী পুলিশের উপস্থিতি টের পেয়ে গুলি ছোড়ে। এসময় পুলিশও পাল্টা গুলি চালায়।
উভয় পক্ষের মধ্য গুলি বিনিময়ের এক পর্যায়ে মাদক ব্যবসায়ীরা পিছু হাটে। পুলিশ ঘটনাস্থলে তল্লাশি করে মাদক ব্যবসায়ী জনাব আলিকে গুলিবৃদ্ধ অবস্থায় মাটিতে পড়ে থাকতে দেখে। তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে আনলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। বন্দুকযুদ্ধের সময় জীবননগর থানার ৩ পুলিশ সদস্য গুরুতর আহত হয়েছেন। আহতরা হলেন- সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মিলন হোসেন, কনস্টেবল ওয়ালিদ রহমান এবং কনেস্টবল জুয়েল হোসেন।
পুলিশ ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটারগান, দুই রাউন্ড গুলি, দেশীয় অস্ত্র ও এক বস্তা ভারতীয় ফেনসিডিল উদ্ধার করে। তিনি আরও জানান, নিহত জনাব আলীর বিরুদ্ধে জীবননগর, দামুড়হুদা ও চুয়াডাঙ্গা সদর থানায় ১১টি মামলা রয়েছে।
খবর৭১/এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here