চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় পূর্ববাংলা কমিউনিষ্ট পার্টির চিহ্নিত সন্ত্রসী আবদুল কাদেরকে কুপিয়ে ও জবাই করে হত্যা করেছে দূর্বৃত্তরা

0
227

আব্দুস সালাম প্রতিনিধি চুয়াডাঙ্গাঃ চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার তিওরবিলা গ্রামের মাঠে পূর্ববাংলা কমিউনিষ্ট পার্টির সদস্য চিহ্নিত সন্ত্রসী আবদুল কাদের জোয়ার্দ্দারকে কুপিয়ে ও জবাই করে হত্যা করেছে দূর্বৃত্তরা । কাদেরের বিরুদ্ধে হরিনাকুন্ডু থানায় একটি হত্যা অপহরণ ও চাঁদাবাজীসহ একাধিক মামলা রয়েছে। সে দীর্ঘদিন ধরে হরিনাকুন্ডু ও আলমডাঙ্গা উপজেলার বিভিন্ন এলাকায় চাঁদাবাজী এবং সন্ত্রাসী কর্মকান্ডে জড়িয়ে ছিল। গতরাতে(মঙ্গলবার) এই হত্যাকান্ডের ঘটনা ঘটেছে।

চুয়াডাঙ্গার আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু জিহাদ ফকরুদ্দিন জানান, মঙ্গলবার গভীর রাতে পূর্ববাংলা কমিউনিষ্ট পার্টির সদস্য চিহ্নিত সন্ত্রাসী আব্দুল কাদের জোয়ার্দ্দারকে একদল দূর্বৃত্ত আলমডাঙ্গা উপজেলার তিওরবিলা গ্রামের বয়ারগাড়ি মাঠে কুপিয়ে ও জবাই করেছে। সে পার্শ¦বর্তি ঝিনাইদহ জেলার হরিনাকন্ডু উপজেলার তাহেরহুদা গ্রামের মহিউদ্দীনের ছেলে। এলাকাবাসীরা বুধবার দুপুরে মাঠে কাজ করা অবস্থায় কাদেরের মৃতদেহ দেখে পুলিশের কাছে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে কাদেরের মৃত্যুদেহ উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে পাঠায়।
খবর ৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here